আজকের শিরোনাম :

গোপালগঞ্জে জমি বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১০:১৮

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে হিঙ্গুল সরদার (৪৫) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন সাত পুলিশ সদস্যসহ অন্তত ৩০ জন। কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মঙ্গলবার উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ১২ জনকে আটক করা হয়। সংঘর্ষ থামাতে ১৫৭ রাউন্ড গুলি বর্ষণ করে পুলিশ।

ওসি আজিজুর রহমান জানান, ওই উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামে জমি নিয়ে হারুন-অর-রশিদ মোল্যার ও সাইফুল সিকদারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে দু’পক্ষের লোকজন দেশি অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ থামাতে ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৫৭ রাউন্ড গুলি বর্ষণ করে। এতে কমপক্ষে ৩০ জন আহত হন। মারাত্মক আহত হিঙ্গুলকে প্রথমে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার আরও অবনতি ঘটলে সন্ধ্যায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ফেরি ঘাটে তার মৃত্যু হয়। এ ঘটনায় ১২ জনকে আটক করা হয়েছে বলে জানান ওসি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ