ধুনটে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৬

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০১৮, ২০:২৯

বগুড়ার ধুনটে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৬ জন আহত হয়েছে।

আহতরা হলো- মানিকপোটল গ্রামের মজনু মন্ডলের ছেলে মাসুদ মন্ডল, একই গ্রামের তমিজ মন্ডলের ছেলে টুনু মন্ডল, তার স্ত্রী নূরজাহান বেগম, বাদশা মন্ডলের ছেলে মনজু মন্ডল, তমিজ মন্ডলের ছেলে ময়ান উদ্দিন ও সমুর মন্ডলের ছেলে লাল মিয়া।

আহতদের মধ্যে ময়ান উদ্দিনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল এবং অন্যদের ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আজ ০৩ সেপ্টেম্বর (সোমবার) দুপুরে আহত মাসুদ মন্ডলের মা রুমি বেগম বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, মানিক পোটল গ্রামের তমিজ উদ্দিনের ছেলে ময়ান উদ্দিনের সাথে প্রতিবেশি আব্দুল কুদ্দুস, আব্দুল মালেক, আব্দুল কুদ্দুস ও শহিদুল ইসলামের পূর্ব বিরোধ চলে আসছে। ওই বিরোধের জের ধরে আজ ০৩ সেপ্টেম্বর (সোমবার) সকালে আব্দুল কুদ্দুস তার লোকজন নিয়ে ময়ান উদ্দিনের বাড়ীতে হামলা চালিয়ে তার ভাতিজা মাসুদকে মারপিট করতে থাকে।

এসময় বাঁধা দিতে গেলে প্রতিপক্ষরা ময়ান উদ্দিন, টুনু মন্ডল, মনজু মিয়া, নূরজাহান বেগম ও লাল মিয়াকে লোডার রড ও লাঠিশোডা দিয়ে পিটিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো. এরফান বলেন, এ বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এবিএন/ইমরান হোসেন ইমন/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ