আজকের শিরোনাম :

দেশের সব স্থানে উন্নয়নের ঝলক লেগেছে : এনামুল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০১৮, ২০:০৩

রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, বাগমারাসহ দেশের সব স্থানে উন্নয়নের ঝলক লেগেছে। বর্তমান সরকার দেশের উন্নয়ন নিয়ে চিন্তা করেন। জনসাধারনের কথা ভাবেন। জনগণের জীবনমান উন্নয়নে যা যা করা দরকার আ’লীগ সরকার সেটাই করে চলেছেন।

আজ ০৩ সেপ্টেম্বর (সোমবার) দুপুরে উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বাড়িগ্রাম হতে কানাইস্বর পর্যন্ত রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন শেষে বাড়িগ্রাম মাদ্রাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন জাতির জনকের চিন্তা চেতনা ছিল জনগণের মৌলিক অধিকার নিশ্চিত করা। তার সেই চিন্তা চেতনাকে বাস্তাবায়ন করে চলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দরিদ্র জনগণের পুনর্বাসন সহ তাদের জন্য বিভিন্ন প্রকার ভাতার ব্যবস্থা করেছেন।

প্রধান অতিথি আরো বলেন, বর্তমান সরকারের আমলে বাগমারার যে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে তা বলার অপেক্ষা রাখে না। এই উন্নয়ন ধারা অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার বিজয় নিশ্চিত করার আহ্বান জানান তিনি।  

রাজশাহী জজকোর্টের পিপি ইব্রাহীম হোসেনের সভাপতিত্বে এবং শুভডাঙ্গা ইউনিয়ন আ.লীগের সভাপতি ও চেয়ারম্যান আব্দুল হাকিম প্রামানিকের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুন, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা এলজিইইড প্রকৌশলী সানোয়ার হোসেন জেলা আ’লীগের কৃষি বিষয়ক সম্পাদক কুমার প্রতীক দাশ রানা, উপজেলা আ.লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, আহসান হাবিব, রিয়াজ উদ্দীন আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, শ্রম সম্পাদক মকবুল হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক হারুন অর রশিদ প্রমুখ।

নির্বাচনের আগে এই প্রথম সাংসদ এনামুল হক শুভডাঙ্গা ইউনিয়নের ২৫টি স্থানে নৌকার বিজয়ের লক্ষ্যে নির্বাচনী পথ সভা করেন। এসময় জেলা, উপজেলা ও ইউনিয়ন আ.লীগ এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এবিএন/জিল্লুর রহমান/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ