আজকের শিরোনাম :

চিলমারী প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মার্চ ২০২১, ১৬:৫৪

কুড়িগ্রাম জেলার চিলমারীতে চিলমারী প্রেস ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে । এস,এম নুরুল আমিন সরকার ( দৈনিক সংবাদ ) কে সভাপতি ও সহকারী অধ্যাপক মো. জিয়াউর রহমান জিয়া ( দৈনিক করতোয়া ) কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১১সদস্যের কমিটি ঘোষনা করা হয়েছে।

আজ বুধবার সকালে উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত নিবেদিতা সাংস্কৃতিক সংগঠনের কার্যালয়ে চিলমারী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও প্রতিষ্ঠাতা সদস্য সহকারী অধ্যাপক নাজমুল হুদা পারভেজের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে এস,এম নুরুল আমিন সরকার (দৈনিক সংবাদ)কে সভাপতি ও সহকারী অধ্যাপক মোঃ জিয়াউর রহমান জিয়া (দৈনিক করতোয়া) কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোঃ আলমগীর হোসাইন (দৈনিক মুক্ত খবর ও চ্যানেল ৬৯), সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফুল ইসলাম সুজন (দৈনিক আমার সংবাদ ও আনন্দ টিভি), কোষাধ্যক্ষ মোঃ আব্দুর রশিদ আনছারী (দৈনিক নয়া দিগন্ত), প্রচার ও প্রকাশনা সম্পাদক কে,এম আনোয়ারুল ইসলাম জুয়েল(দৈনিক দিনকাল), দপ্তর সম্পাদক মোঃ হুমায়ুন কবীর (দৈনিক যুগের আলো),কার্যকরী সদস্য  নাজমুল হুদা পারভেজ ( দৈনিক সমকাল ), মোঃ রাশীদুল আলম বাদল (দৈনিক সংগ্রাম),মোঃ মাহমুদুল হাসান আনছারী (দৈনিক আমাদের সময়) ও মোঃ আবু সাঈদ বাবু (রেডিও চিলমারী)।


এবিএন/গোলাম মাহবুব /জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ