আজকের শিরোনাম :

পলাশবাড়ীতে টাকা চুরির ঘটনায় প্রতিপক্ষের মারপিটে আহত ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ মার্চ ২০২১, ১৯:০৮

গাইবান্ধার পলাশবাড়ীর পল্লীতে টাকা চুরির ঘটনায় প্রতিপক্ষের মারপিটে ৩ জন আহত হয়েছেন। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

থানার অভিযোগ ও সরেজমিন গিয়ে জানা যায়, উপজেলার মহদীপুর ইউনিয়নের বড় গোবিন্দপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে ময়নুল হকের নিজ শয়ন ঘরের ড্রেসিন টেবিলের ড্রয়ার হতে প্রায় দুই মাস আগে ১১ লাখ টাকা চুরির ঘটনা ঘটে। টাকা চুরির বিষয়টি উদ্ঘাটনে তার বাড়ীতে কারা-কারা আসা-যাওয়া করে তাদের সম্পর্কে খোঁজ-খবরসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। ময়নুল হকের ছোট ছেলে হাবিবের বন্ধু একই গ্রামের নুরুন্নবী সরকারের ছেলে রিপন মিয়া ওই বাড়ীতে প্রায় ৫ বৎসর যাবৎ দিন-রাত যাতায়াত করত। উক্ত টাকা চুরির বিষয়ে রিপনকে সন্দেহ করা হয়।

রিপনকে মৌখিক ভাবে বিভিন্ন সময় ও তারিখে জিজ্ঞাসাবাদ করা হলে সে টাকা চুরির বিষয়টি হাবিবের নিকট স্বীকার করে আমি টাকা নিয়েছি। এরই এক পর্যায়ে ময়নুল হক টাকা চুরির বিষয়টি নিস্পত্তি না হওয়ায় গ্রাম্য জামে মসজিদে গত ২৬ মার্চ ২০২১ তারিখ (শুক্রবার) জুম্মার নামাজ পর শালিস বৈঠক ডাকে। সেই বৈঠকে চুরির টাকা চাওয়ায় নুরুন্নবীসহ তার ছেলে রিপন ও রিমন, জয়নুল এবং লালু মিয়া ছাড়াও কয়েকজন অপরিচিত লোক ময়নুল হক, তার ছেলে হাবিব ও মেয়ে মরিয়মের উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে। মামলার পর গুরুতর আহত ময়নুলসহ তার ছেলে হাবিব ও মেয়ে মরিয়মকে স্থানীয়রা উদ্ধার পূর্বক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনার পর হতে ময়নুল হকসহ তার পরিবারের লোজজন নিরাপত্তা হীনতায় ভোগছেন। এ ব্যাপারে ময়নুল হক বাদী হয়ে নুরুন্নবী তার ছেলে রিপন ও রিমনসহ ৫জনকে বিবাদী করে পলাশবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের বিষয়ে তদন্তকারী কর্মকর্তা এসআই সঞ্জয় কুমার সাহা জানান, অভিযোগের বিষয়ে তদন্ত কাজ চলছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/আরিফ উদ্দিন/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ