আজকের শিরোনাম :

চিলমারীতে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর মতবিনিময় সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ মার্চ ২০২১, ১৭:৫৩

কুড়িগ্রামের চিলমারীতে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণের সাথে মত বিনিময় সভা করেছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি।

আজ রোববার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার এডব্লিউ এম রায়হান শাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি।

 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম,প্রাথমিক শিক্ষা রংপুর বিভাগীয় উপ-পরিচালক মোঃ মোজাহিদুল ইসলাম ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ শহীদুল ইসলাম।

সহকারী উপজেলা শিক্ষা অফিসার সাখাওয়াত হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল ইসলাম,উপজেলা শিক্ষা অফিসার মোঃ আবু সালেহ, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ জাহিদুল ইসলাম,প্রধান শিক্ষক সমিতির সভাপতি মোঃ নুর মোস্তফা,সাধারন সম্পাদক ইমদাদুল হক আনছারী,প্রধান শিক্ষক মোঃ আঃ মান্নান, মোঃ কামরুল হাসান মিজান প্রমুখ। মতবিনিময় সভায় মান সম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করনে বিভিন্ন সমস্যা ও তার সমাধান নিয়ে আলোচনা করা হয়।  


এবিএন/গোলাম মাহবুব/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ