বাংলাদেশ সকল ধর্মালম্বীদের জন্য শান্তির দেশ : এমপি সুবিদ আলী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫২

কুমিল্লা-১ (দাউদকান্দি ও মেঘনা) আসনের সংসদ সদস্য এবং প্রতিরক্ষা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) মো. সুবিদ আলী ভূঁইয়া বলেছেন, বাংলাদেশ সকল ধর্মালম্বীর জন্যই শান্তির দেশ। শেখ হাসিনার সরকারের সুশাসনের ফলে দেশে সম্পূর্ণ অসাস্প্রদায়িক পরিবেশ বিরাজ করছে।  তাই সকল ধর্মালম্বী সুন্দর পরিবেশে তাদের নিজ নিজ ধর্মীয় আচার-অনুষ্ঠানে পালন করছে।

রোববার বিকেলে সনাতন হিন্দু সম্প্রদায়ের দেবতা ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে কুমিল্লার দাউদকান্দিতে মঙ্গঁল শোভাযাত্রা ও র‌্যালী উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। বাংলাদেশ পুঁজা উদযাপন পরিষদ দাউদকান্দি শাখা এই র‌্যালী ও শোভাযাত্রার আয়োজন করে।  এ সময় সুবিদ আলী ভূঁইয়া দাউদকান্দি অঞ্চলের সকল সনাতন হিন্দু ধর্মালম্বীদের শুভেচ্ছা জানান।

র‌্যালীতে দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.), যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও ডেপুটি এটর্নি জেনারেল অ্যাড. শফিউল বশর ভা-ারী, পৌর মেয়র নাঈস ইউসুফ সেইন, দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আহসান হাবীব চৌধুরী লীল মিয়া, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগ সভাপতি রকিব উদ্দিনসহ স্থানীয় হিন্দু স¤প্রদায়ের অসংখ্য মানুষ অংশ নেন।

এবিএন/জাকির হোসেন হাজারী/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ