ধর্মপাশায় বিএনপির ৫ নেতাকর্মী আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০১৮, ২০:১৭

সুনামগঞ্জের ধর্মপাশা ও মধ্যনগর থানা-পুলিশ অভিযান চালিয়ে এলাকায় নাশকতা সৃষ্টির পরিকল্পনার অভিযোগে বিএনপির ৫ নেতাকর্মীকে আটক করেছে।
গতকাল শনিবার (২ সেপ্টেম্বর) রাত থেকে  আজ রবিবার দুপুর পর্যন্ত ধর্মপাশা উপজেলা সদর ও মধ্যনগর থানা সদরের বিভিন্ন এলাকা থেকে বিএনপির ওই  ৫ নেতাকর্মীকে আটক করে পুলিশ।

আটককৃত নেতাকর্মীরা হলেন, উপজেলা সদর ইউনিয়নের যুবদল নেতা সাইফুল ইসলাম কাঞ্চন, মো. খালেদুন, ছাত্রদল নেতা এম হাবিবুল্লাহ ও মধ্যনগর থানা ছাত্রদল নেতা  মিজানুর রহমান মিনু, তৌফিক খন্দকার।

ধর্মপাশা থানার ওসি সুরঞ্জিত তালুকদার ও মধ্যনগর থানার ওসি সেলিম নেওয়াজ জানান, আটককৃত নেতাকর্মীরা এলাকায় নাশকতার সৃষ্টির পরিকল্পনা করছিল। এমন সংবাদের ভিত্তিতেই পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।  ওই দুই ওসি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে উভয় থানায় পৃথক মামলা দায়েরের পর আজ রবিবার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এদিকে, সাবেক কেন্দ্রীয় বিএনপির নেতা ও সুনামগঞ্জ-১ আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ডাক্তার রফিকুল ইসলাম চৌধুরী ওইসব নিরীহ নেতাকর্মীদেরকে অহেতুক গ্রেপ্তার করাসহ তাদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, তৃণমূল পর্যায়ে বিএনপিকে দুর্বল করার লক্ষেই এবং সরকারের নির্দেশেই পুলিশ ধর্মপাশা উপজেলা ও মধ্যনগর থানা বিএনপির নেতাকর্মীদেরকে এভাবে গ্রেপ্তার করছে।  

তিনি বলেন, বিএনপির জনপ্রিয়তা দেখে সরকারের ঘুম হারাম হয়ে যাচ্ছে। তাই তারা পুলিশকে বিএনপির বিরুদ্ধে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে বলেও তিনি অভিযোগ করেন।

এবিএন/ইমাম হোসেন/জসিম/রাজ্জাক

 

এই বিভাগের আরো সংবাদ