রামপালে শ্রীকৃষ্ণের আবির্ভাব তিথি জম্মাষ্টমি উদযাপিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০১৮, ২০:১০

রামপালে ধর্মীয় ভাবগাম্ভীর্যের সাথে ভগবান শ্রীকৃষ্ণের জম্মতিথি জম্মাষ্টমি উদযাপিত হয়েছে।  এ উপলক্ষে  বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রামপাল উপজেলা শাখার উদ্যোগে আজ রবিবার (২ সেপ্টেম্বর) সকাল ১১ টায় রামপাল কেন্দ্রিয় মন্দিরে পুজা, মঙ্গল শোভাযাত্রা ও ধর্মীয় আলোচনা সভার আয়োজন করা হয়।  

প্রথমে উপজেলার বিভিন্ন পূজা মন্দির থেকে আগত ভক্তবৃন্দদের সমন্বয়ে একটি মঙ্গল শোভাযাত্রা উপজেলার গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে মন্দির চত্বরে আলোচনা সভায় মিলিত হয়।  রামপাল উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি জয়দেব কৃষ্ণ দেবনাথের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য করেন- বাগেরহাট ৩ আসনের সংসদ সদস্য হাবিবুন নাহার।

সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কুমার পাল।  সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তৃতা করেন- রামপাল উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মোল্যা আঃ রউফ, পুজা উদযাপন পরিষদের রামপাল উপজেলা শাখার সাধারন সম্পাদক অসীত কুন্ডু, ছাত্রলীগ সভাপতি হাফিজুর রহমান, সাধারন সম্পাদক শেখ সাদী সহ অন্যান্যরা।

এ সময় বক্তারা বলেন, দুষ্টের দমন আর শিষ্টের পালনের জন্যই ভগবান শ্রীকৃষ্ণ যুগে যুগে অবতার রূপে জন্ম গ্রহন করে কংসরুপী দুরাচারীদের নাশ করে জগতে সত্যের প্রতিষ্ঠা করেছিলেন।  আর এর মাধ্যমেই সত্য সমুজ্জল হয়ে উঠেছিলো। আর তাই ভক্তিভরে তার পূজা অর্চনা করা হয়।

এবিএন/সাইফুল আলম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ