তজুমদ্দিনে শুভ জন্মাষ্টমী উদযাপিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৩১

তজুমদ্দিন উপজেলায় বিপুল উৎসাহ-উদ্দীপণার মধ্য দিয়ে পালিত হয়েছে ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী। র‌্যালিতে অংশ নেয়ার উদ্দেশ্যে সকাল থেকেই গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে হিন্দু সম্প্রদায়ের ভক্তবৃন্দ দূর-দূরান্ত থেকে এসে উপজেলার কালীবাড়ি মন্দির প্রাঙ্গণে সমবেত হয়।

আজ সকাল ১১:০০ টায় উপজেলা হিন্দু-বৌদ্ধ- খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে কালীবাড়ি মন্দির হতে র‌্যালির সূচনা হয়। র‌্যালিটি উপজেলা পরিষদ চত্বর ঘুরে সমগ্র তজুমদ্দিন বাজার প্রদক্ষিণ করে কালীবাড়িতে এসে সমাপ্ত হয়। এ সময় র‌্যালিতে অংশ নেয়া ভক্তবৃন্দের সাথে সংহতি প্রকাশ করেন তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগ সভাপতি জনাব ফখরুল আলম জাহাঙ্গীর ও উপজেলা যুবলীগ সভাপতি শহীদুল্লাহ কিরণ।

র‌্যালি শেষে বিশ্ব-শান্তি ও সকলের মঙ্গল কামনায় কালীবাড়ি মন্দির প্রাঙ্গণে প্রার্থনা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সভাপতির বক্তব্যে জনাব বিধূ ভূষন রায় বলেন,“ দেশ ও জনগণের স্বার্থে সকল স্তরের হিন্দু সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে”। হিন্দুদের অধিকার রক্ষায় তিনি মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা ও ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওনের আন্তরিক প্রচেষ্টার কথা স্বরন করে উপজেলার সমগ্র হিন্দু সম্প্রদায়ের পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপণ করেন।

অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন তজুমদ্দিন হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শ্রী বীরেন চন্দ্র নন্দী, পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী বিমল বিশ্বাস, বাবু হ্যাপী দত্ত,ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ জহিরুল ইসলাম ও তজুমদ্দিন রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক-প্রভাষক চপল রায় প্রমুখ।


এবিএন/চপল রায়/হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ