ঠাকুরগাঁওয়ে বিদ্যালয় ভবন সম্প্রসারণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০৩

ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন উচ্চ বিদ্যালয়ের ভবনের উর্দ্ধমূখী স¤প্রসারণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে।  আজ রবিবার (০২ সেপ্টেম্বর) সকালে বিদ্যালয় প্রাঙ্গণে ভিত্তিপ্রস্থর স্থাপন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, শিক্ষার উপর সরকার সবচেয়ে বেশি কাজ করছে।  কারণ শিক্ষাই জাতির মেরুদন্ড।  শিক্ষা ছাড়া কোন বিকল্প নেই।  তাই প্রত্যেক শিশুকে শিক্ষায় সুশিক্ষিত হতে হবে।  কোন শিশু যেন শিক্ষা থেকে বঞ্চিত না হয় সেজন্য অভিভাবকদের প্রতি আহ্বান জানান তিনি।

নারগুন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সফির উদ্দীনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, নারগুন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরেকুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে এক কোটি টাকা ব্যয়ে নারগুন উচ্চ বিদ্যালয়ে তিনতলা বিশিষ্ট উর্দ্ধমূখী স¤প্রসারণ কাজ সম্পন্ন করা হবে।  

এবিএন/রবিউল এহসান রিপন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ