মদনে আগুন লেগে ট্রান্সফরমার বিকল: লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪৭

নেত্রকোনার মদন উপজেলার দৌলতপুর কালিবাড়ি মোড় বাজারে আজ রবিবার সকাল ৯ টায় বিদ্যুতের মেইন লাইনে ট্রান্সমিটারে হঠাৎ আগুন লেগে বিকট শব্দ হয়ে তার ছিড়ে মাটিতে পড়ে যায়। এ সময় দোকানের লোকজন দোকান থেকে বের হয়ে দিক বেদিক ছুটাছুটি করতে থাকে।

এতে বাজারের হাসম উল্লাহ,খোকন মিয়া,কামরুল,কামাল ডাক্তার ও মুকুট মেম্বারের দোকানে মিটার পুড়ে যায় এবং ঘরে থাকা টিভি,ফ্রিজ,কম্পিউটার,৪টি চার্জে দেওয়া মোবাইল পুড়ে বিনষ্ট হয়ে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়।  

এ ব্যাপারে সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য মো. সোহেল চৌধুরী জানান, এ ঘটনার সাথে সাথেই মদন পল্লী বিদুৎ জোনাল অফিসে অভিযোগ নাম্বারে ফোন করে আধা ঘন্টা পর মোবাইল সংযোগ পাওয়া যায়। তারা এলাকায় না এসে বিদুৎ লাইন বন্ধ করে দায়িত্ব পালন করেন। ওই দিন বিকাল পর্যন্ত  পল্লী বিদুৎ এর কোনো কর্মচারী ঘটনাস্থল পরিদর্শন করেনি। পল্লী বিদুৎ এর কার্যক্রম জোরদার করার জন্য এদিকে উর্ধ্বতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছেন তিনি।

মদন পল্লী বিদুৎ জোনাল অফিসের ডিজিএম মো. মাহবোব আলী জানান, আগুন লেগে তার ছিড়ে যাওয়ার লাইন বন্ধ করে দেয়া হয়েছে। এখানে কি ঘটেছে তা জানা যায় নি তবে লোক পাঠানো হচ্ছে।

 

এবিএন/তোফাজ্জল হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ