ইউপি চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা আ. হাই এর ইন্তেকাল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪২

গাজীপুরের কাপাসিয়া উপজেলার রায়েদ ইউনিয়ন পরিষদের ৫ বার নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই(৭০) ইন্তেকাল করেছেন।  আজ রবিবার (০২ সেপ্টেম্বর) সকাল ৭টায় ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।  তিনি রায়েদ ইউনিয়নের বেলাশী গ্রামের বাসিন্দা।  তিনি প্রয়াত জোবেদ আলী মুন্সীর পুত্র। তিনি  স্ত্রী, ২ কন্যা ও ১ ছেলে ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের ভাই মফিজউদ্দীন আহমদের জামাতা ছিলেন।  তার মৃত্যুতে মুক্তিযোদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহীর কমিটির সদস্য সিমিন হোসেন রিমি এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহম্মদ ইকবাল হোসেন সবুজ, সহ সভাপতি এ্যাডভোকটে আমানত হোসেন খান, কৃষকলীগ কেন্দীয় কমিটির সভাপতি মো. মোতাহার হোসেন মোল্লা, কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা আলম আহমদ উপজেলা নির্বাহী অফিসার মো. মাকছুদুল ইসলাম শোক প্রকাশ করেছেন।

আ. হাইয়ের কন্যা আমিনা খাতুন মুনমুন জানিয়েছেন নিজ বাড়িতে বিকাল সাড়ে পাঁচটায় রাষ্ট্রীয়ভাবে তাকে সম্মান জানিয়ে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে।

এবিএন/নুরুল আমীন সিকদার/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ