বাউফলে শ্রী কৃষ্ণের জম্মদিন পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১১

ভগবান শ্রী কৃষ্ণের আবির্ভাব তিথি ও শুভ জন্মাষ্টমী উপলক্ষ্যে পটুয়াখালীর বাউফল কেন্দ্রীয় কালিবাড়ী শ্রী কৃষ্ণের জম্মদিন উদযাপন কমিটির আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বিকালে বাউফল কালিবাড়ী থেকে একটি বর্নাঢ্য শোভযাত্রা বের হয়ে পৌরশহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জাতীয় সংসদের চীফ হুইপ আ,স,ম ফিরোজ,এমপি ।
আরো উপস্থিত ছিলেন,ইউএনও পিজুস চন্দ্র দে, ওসি মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল মোতালেব হাওরাদার,চীফ হুইপ এর এপিএস আনিচুর রহমান প্রমুখ ।

এর আগে বেলা ১১টায় ঐতিহ্যবাহী কালাইয়া মদন মোহন জিউর আখড়া বাড়ি মন্দির প্রাঙ্গন থেকে একটি বর্নাঢ্য শোভযাত্রা বের হয়ে বন্দরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে মন্দির কমিটির সভাপতি অতুল চন্দ্র পালের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে পবিত্র গীতা পাঠ, একক নৃত্য ও কুইজ প্রতিযোগীতায় অংশগ্রহনকারী নারী-শিশুদের মধ্যে শ্রী কৃষ্ণের ইতিবৃত্ত নিয়ে লেখা বই বিতরণ করা হয়।

 এ সময় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে, বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোশারফ হোসেন খান ও কালাইয়া ইউপি চেয়ারম্যান ফয়সাল আহম্মেদ মনির মোল্লা।

এবিএন/মোঃ দেলোয়ার হোসেন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ