সাংবাদিক হত্যার প্রতিবাদে গলাচিপায় মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৫:১২

পাবনার সাংবাদিক সুবর্ণা আক্তার নদীকে হত্যার প্রতিবাদে এবং জড়িতদের শাস্তির দাবিতে পটুয়াখালীর গলাচিপায় প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করা হয়েছে।

আজ রবিবার (২ সেপ্টেম্বর) সকাল ১০ টায় গলাচিপা প্রেস ক্লাব ও গলাচিপা রিপোর্টার্স ক্লাবের যৌথ উদ্যোগে পৌর শহরের বালিকা মাধ্যমিক সড়কে গলাচিপা প্রেস ক্লাবের সম্মুখে এ প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ শেষে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে গলাচিপা থানার সম্মুখে এসে শেষ হয়।

এ সময়ে সাংবাদিক নদী হত্যার প্রতিবাদে গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয় ও গলাচিপা রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাজ্জাদ আহমেদ মাসুদ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি নির্ভীক সাংবাদিক সুবর্ণা আক্তার নদীকে নৃশংস ভাবে হত্যাকারীদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি ও দেশের চলমান সাংবাদিকদের উপর নিপীড়ন, নির্যাতন বন্ধের দাবি জানিয়ে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন গলাচিপা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান রিচার্ড, গলাচিপা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রুবেল, এ্যাডভোকেট  মু. মনির হোসেন, এ্যাডভোকেট মু. জিয়াউর রহমান জিয়া, প্যারামেডিকেল ডাক্তার মো. আবু হানিফ, মানবাধিকার কর্মী সরদার মো. মঞ্জু, সাংবাদিক  মু. নাসির উদ্দিন, মু. হারুন-অর রশিদ, মো. জাকির হোসেন,   মু. রিয়াদ হোসেন, মু. মাসুদ, মু. মামুন, মু.জিল্লুর রহমান জুয়েল, মো. জসিম উদ্দিন, আশিক মাহমুদ রুসেল, সঞ্জিব দাস, মু. নজরুল ইসলাম, মু. আহসান উদ্দিন জিকো, মু. হাসান এলাহী, মু.আবুল কাইয়ুম, মু. নাসির উদ্দিন প্যাদা, মু. বাইজিদ শিকদার সহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার বিভিন্ন সংবাদকর্মী এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন। 

এবিএন/মু. জিল্লুর রহমান জুয়েল/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ