আজকের শিরোনাম :

এদেশের সাধারণ মানুষ সরকারের কাছে বোঝা নয় সম্পদ : প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মার্চ ২০২১, ১৮:০১

এদেশের সাধারণ মানুষ সরকারের কাছে বোঝা নয়,সম্পদ-বললেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি। আজ রোববার দুপুরে কুড়িগ্রামের চিলমারী উপজেলার খরখরিয়া ভরট্টপাড়া এলাকায় প্রস্তাবিত বীরমুক্তিযোদ্ধা সংগঠক শামসুল হক বিএসসি কারিগরী স্কুল এন্ড কলেজ পরিদর্শণকালে এক সুধি সমাবেশে তিনি এ কথা বলে।

প্রতিষ্ঠানের সভাপতি প্রকৌশলী মোঃ ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন,চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল ইসলাম,রমনা মডেল ইউপি চেয়ারম্যান মোঃ আজগার আলী সরকার,চিলমারী ইউপি চেয়ারম্যান মোঃ গয়ছল হক মন্ডল,বিশিষ্ট সমাজসেবক গোলাম হায়দার,কলেজের অধ্যক্ষ এ, কে, এম রেজাউল করিম সরকার,সাবেক ইউপি চেয়ারম্যান নুর-ই এলাহী তুহিন প্রমুখ।

সঞ্চালনায় ছিলেন,সাংবাদিক এস, এম নুরুল আমিন সরকার। প্রধান অতিথির বক্তব্যে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী আগামী মাসের একনেকে চিলমারী বন্দরের জন্য প্রজেক্ট পাশ হবে।এখানে চিলমারী বন্দরের জন্য প্রয়োজনীয় অবকাঠামো নির্মাণ করা হবে। চিলমারী বন্দর হবে আন্তর্জাতিক নৌ-রুট। চিলমারী বন্দরে ডগইয়ার্ড থাকবে,মেরিন একাডেমী হবে।এখানে জাহাজ মেরামেত হবে। ব্রহ্মপুত্র নদের ডানতীরের অবশিষ্ট অংশও নদী ভাঙ্গণের হাত থেকে রক্ষা করা হবে। চিলমারী-হরিপুর ব্রীজের কাজ শুরু হয়েছে। হতাশ হবেন না। এদেশের সাধারণ মানুষকে প্রধানমন্ত্রী বোঝা মনে করেন না, বরং তাদেরকে সম্পদ মনে করে তাদের জন্য সবরকম কাজ করে যাচ্ছেন।

তিনি বীরমুক্তিযোদ্ধা সংগঠক শামসুল হক বিএসসি কারিগরী স্কুল এন্ড কলেজের মাঠে মাটি ভরাটের জন্য দু‘লক্ষ টাকা দেয়ার ঘোষণা দেন এবং প্রতিষ্ঠানটির উন্নয়নকল্পে সবরকমের সহযোগিতার আশ্বাস দেন।


এবিএন/গোলাম মাহবুব/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ