আজকের শিরোনাম :

চিলাহাটিতে শিশুদিবসে মাদ্রাসার ছাত্রদের মারধর, আহত ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মার্চ ২০২১, ১৫:৩৬

জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে মাদ্রাসার অভিভাবক সদস্য নমিরুল ইসলামের মারধরের শিকার হয় মাদ্রাসার তিনজন শিশু। নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি' ইয়ার উদ্দিন শিশু সদন এতিমখানায় বাজার খরচ করতে দেরি হওয়ার মাদ্রাসা কমিটির সদস্য নমিরুল ইসলামের মারধরের শিকার হয়ে তিন এতিম ছাত্র আহত হয়েছে। এর মধ্যে স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় এতিমখানার দশম শ্রেণীর ছাত্র নাইমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করান। অপর আহত ছাত্র অষ্টম শ্রেনীর ছাত্র আরমান আলী নিশান ও ৫ম শ্রেনীর ছাত্র হাচান আলীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এ ঘটনা এলাকায় ছড়িয়ে পরলে মানুষজনের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে। গত ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবসে বুধবার সন্ধ্যার পর ডোমার উপজেলার চিলাহাটি ফাজিল মাদ্রাসার ইয়ার উদ্দিন এতিমখানায় এ ঘটনাটি ঘটে। চিলাহাটি মার্চেন্ট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মতিয়ার রহমান জানান,নমিরুলের মারধরের শিকার হয়ে তিনজন ছাত্র আহত হয়।

আহতদের মধ্যে একজনের অবস্থা খারাপ হলে নাইম ইসলাম জুয়েল নামে এক ছাত্রকে হামপাতালে ভর্তি করানো হয়। ডোমার উপজেলা স্বাাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন থাকা নাইম ইসলাম জুয়েল জানান,আমার ফুফাতো ভাই এর সাথে আমি মাদ্রাসার ভিতরে কথা বলছিলাম এ সময় ম্যানেজিং কমিটির সদস্য নমিরুল ইসলাম এসে আমাকে বলে কথা বলতে কত সময় লাগবে। উত্তরে আমি ৫ মিনিটের কথা বলি। কিন্তুু ১ মিনিট না যেতেই মনিরুল চাচা এসে আমাকে কলি-ঘুসি মারতে থাকে। মারার এক পর্যায়ে তিনি আমার বুকের মধ্যে জোরে ধাক্কা দিলে আমি জ্ঞান হারিয়ে মাটিতে পরে যাই।

তিনি আগে থেকেই ছাত্রদের মারধর করতেন বলেও তিনি জানিয়েছেন।।ইয়ার উদ্দিন শিশু সদন এতিমখানার ম্যনেজিং কমিটির সদস্য নমিরুল ইসলাম ঘটনাটি অতবড় নয় বলে জানান, তারা মোবাইল দেখতে ছিলো সেই কারনে আমি তাদের শাসন করেছি। চিলাহাটি ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ জাকির হোসেন বলেন, আমি ঘটনার পরের দিন বিষয়টি জানতে পেরে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন নাইম ইসলামের সাথে কথা বলি।

এবিএন/মোঃ আব্দুল্লাহ আল মামুন/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ