আজকের শিরোনাম :

দেবীগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে ৯ জনের মনোনয়ন দাখিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ মার্চ ২০২১, ১৯:৩৬

আগামী ১১ এপ্রিল আসন্ন পঞ্চগড়ের দেবীগঞ্জ পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে মেয়র পদে ৯ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। অপরদিকে একই দিনে কাউন্সিলর পদে মনোনয়ন দাখিল করেছেন ৮৩ জন। মনোনয়ন দাখিলের শেষ দিন আজ বৃস্পতিবার (১৮ মার্চ) বিকেল পর্যন্ত প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র দাখিল করেন।

মেয়র পদে ৯ জন প্রার্থী হলেন, আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী (নৌকা), মোফাকখায়রুল আলম বাবু (বিএনপি সমর্থিত), নুর নেওয়াজ (আ.লীগ সমর্থিত), ফরিদুল ইসলাম সরকার (বিএনপি সমর্থিত), আকতার হোসেন নিউটন (আ.লীগ সমর্থিত), আসাদুজ্জামান আসাদ (আ.লীগ সমথিত), আবু বক্কর সিদ্দিক আবু (আ.লীগ সমর্থিত), যাকারিয়া ইবনে ইউসুফ (বিএনপি সমর্থিত) ও মাসুদ পারভেস (নির্দলীয়)।

একই দিনে দেবীগঞ্জ নব গঠিত পৌর সভার প্রথম নির্বাচনে তিনটি ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৮ জন ও ৯ টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৬৫ জনসহ মোট ৮৩ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা সহকারী রিটানিং অফিসার ও দেবীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার এরশাদুল হক মিয়ার কাছে তার কার্যালয়ে মনোনয় পত্র জমা দেন।

গত ২০১৪ সালে দেবীগঞ্জ পৌর সভাটি গঠন করা হয়। নতুন এই পৌর সভায় মোট ভোটার সংখ্যা ১০ হাজার ৯১৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫ হাজার ৩৩৬ জন এবং মহিলা ভোটার ৫ হাজার ৫৭৮ জন বলে জানিয়েছে উপজেলা নির্বাচন অফিস।

এবিএন/ডিজার হোসেন বাদশা/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ