কাপাসিয়ায় মাদক ব্যবসায়ীদের গণধোলাই, গ্রেফতার ৬

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০৬

গাজীপুরের কাপাসিয়ায় গতকাল শুক্রবার (৩০ আগস্ট) মাদক ৩ ব্যবসায়ীক গণধোলাই দিয়ে থানা পুলিশে সোপর্দ করেছে বিক্ষুব্ধ জনতা। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। কাপাসিয়া থানার পিএসআই রাহাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

এলাকাবাসী জানায়, উপজেলার দুর্গাপুর ইউনিয়নের বিল জড়াইল গ্রামের একাধিক মাদক মামলার আসামী মজিবুর রহমান কালা (৬০) দীর্ঘদিন যাবৎ বাড়ির আঙ্গিনায় গাঁজা চাষ করে মাদকের আসর বসাত। মাদক ব্যবসার অভিযোগে তাকে একাধিকবার থানা পুলিশ গ্রেফতার করলেও জামিনে বেরিয়ে এসে সে পুনরায় এ ব্যবসা চালু করে।

গতকাল শুক্রবার (৩০ আগস্ট) সকালে তার বাড়িতে গাঁজার আসর বসেছে এমন সংবাদ পেয়ে স্থানীয় লোকজন একত্রিত হয়ে তার বাড়ি ঘেরাও করে আটক করে রাখেন। এ সময় তার ছেলে বাচ্চু মিয়া (৩০) এবং কামড়া গ্রামের ফজলুল করিমের ছেলে আজগর আলী (১৮) কে গাঁজা সেবনরত অবস্থায় আটক করতে পারলেও অপর ২ জন সেবনকারী পালিয়ে যায়। বিক্ষুব্ধ জনতা তারেকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

কাপাসিয়া থানার পিএসআই রাহাদ জানান, এলাকাবাসী গণপিটুনি দিয়ে ৩ মাদক সেবীকে আটক করে খবর দিলে ঘটনাস্থল থেকে তাদেরকে মাদক ও সেবনের উপকরণসহ গ্রেফতার করে নিয়ে আসি। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়ধীন।

গত বৃহস্পতিবার (৩০ আগস্ট) রাতে থানা পুলিশ দুর্গাপুর ইউনিয়নের রাওনাট দড়ি মেরুন এলাকা থেকে মাদক ব্যবসার অভিযোগে রুহুল আমিনের ছেলে নাঈম (১৯), মোশারফ সরকারের ছেলে কাউছার সরকার (১৯) ও লিয়াকত আলীর ছেলে রিমন (১৮) কে ১০ পিছ ইয়াবা বড়ি সহ গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে এএসআই কফিলউদ্দিন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

এবিএন/নুরুল আমীন সিকদার/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ