আজকের শিরোনাম :

পীরগঞ্জে গরিবের ভিজিডি কার্ড ছিনিয়ে নিয়ে গেল চেয়ারম্যানের ছেলে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ মার্চ ২০২১, ১৯:০২

ঠাকুররগাঁওয়ের পীরগঞ্জের সৈয়দপুর ইউনিয়নে গরিবের ভিজিডি কার্ড মাস্তানি করে নিয়ে গেছে চেয়ারম্যানের ছেলে। বিষটি এখন এলাকায় টপ অফ দ্যা টাউনে পরিণত হয়েছে।

আজ সোমবার সকালে উপজেলার সৈয়দপুর ইউনিয়নে দুস্থ, গরিব, স্বামী পরিত্যক্তা ও অসহায় বিধবাদের মাঝে বিনামুল্যে ভিজিডি কার্ডের চাল বিতরণে সময় ইউপি চেয়ারম্যান একরামুল হকের ছেলে লিমন ইসলাম মাস্তানি করে অত্র ইউনিয়ের হিসাব সহকারি সামিউল ইসলামের কাছ থেকে বল প্রয়োগ করে অনুমানিক ১০ টি ভিডিডি কার্ড ছিনিয়ে নিয়ে পালিয়ে গেছে।  এতে সাধারণ গরির ও অসহায় মানুষদের মাঝে ক্ষোভের সঞ্চার হয়েছে। একটি বিশ^স্ত সূত্র জানায়, গরিব ও দুঃস্থ্যদের বাদ দিয়ে মোটা অংকের টাকার বিনিময়ে অত্র ইউনিয়নে সচ্ছল ও বড়লোকদের মাঝে এ ভিজিডি কার্ড বিতরণ করা হয়েছ।

এবিষয়ে হিসাব সহকারি সামিউল ইসলাম বলেন, বিতরণে জন্য আমি কার্ড গুলো সিরিয়াল করছিলাম এ সময় হঠাৎ ইউপি চেয়াম্যানের ছেলে লিমন ঘরে ঢুকে জোর করে কয়েকটি কার্ড আমার কাছ থেকে ছিনিয়ে নেয়। আমি বিষয়টি ইউপি সচিব তাপস কুমার সরকারকে অবগত করি।
এ ব্যাপারে ইউপি সচিব তাপস কুমার সরকার বলেন, বিষয়টি অবগত হলে আমি সাথে সাথে ইউএনও স্যারকে অবগত করি এবং স্যার আমাকে তার বিরুদ্ধে থানায় জিডি করতে বলেন।

এবিষয়ে ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মখলেসুর রহমান বলেন, উপজেলা মহিলা অধিদপ্তর প্রতিনিধির  স্বাক্ষাতে ও আমার উপস্থিতে চেয়ারম্যানের ব্যাটা মাস্তানি দেখিয়ে ভিজিডি কার্ড গুলো নিয়ে চলে যায়, যা আমাদের সিসি ক্যামেরায় ধারণ করা আছে।

এ ব্যাপারে  ইউপি চেয়ারম্যান একরামুল হক বলেন, আমি জেলার বাহিরে আছি, বাড়িতে গিয়ে ব্যবস্থা নিবো।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার জানায়, আমাকে সচিব ফোন করেছিল, আমি বিষয়টি অবগত আছি, দোষীর বিরুদ্ধে প্রয়োজনিয় ব্যাবস্থা নেওয়া হবে।
 

এবিএন/বিষ্ণুপদ রায়/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ