পঞ্চগড়ের দেবীগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ মার্চ ২০২১, ১৮:২৭

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় জাহানারা বেগম (৩০) নামে এক গৃহবধূর বাঁশাঝাড় থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে দেবীগঞ্জ থানা পুলিশ।

আজ সোমবার (১৫ মার্চ) উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের বন্দরপাড়া এলাকার একটি বাঁশঝাড় থেকে ওই নারীর মৃতদেহ উদ্ধার করা হয়। লাশ উদ্ধারের পর দুপুরে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিজত জাহানারা বেগম উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের বন্দরপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী।

স্থানীয়রা জানায়, জাহানারা বেগম দুই সন্তানের জননী। তার স্বামী ঢাকার দামসা এলাকায় দিনমুজুরের কাজ করে। সে স্বামীর বাড়িতে  দুই দেবর ও দুই ছেলেকে নিয়ে থাকতেন। রবিবার রাতে ওই গৃহবধু তার দুই ছেলেকে রাতের খাবার খাওয়ানোর পর  বাড়ি থেকে বের হয়ে যায় । রাতভর জাহানারা বেগম খুঁজাখুজি করেও তাকেও পাওয়া যায়নি। সোমবার সকালে কৃষি কাজের শ্রমিকরা ওই এলাকায় মাঠে কাজ করতে গিয়ে দেখতে পায় বাঁশঝাড়ে ঝুলন্ত ওই গৃহবধূর লাশ । পরে পুলিশে খবর দিলে দেবীগঞ্জ থানা পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। এই ঘটনায় নিহতের পিতা হাসেন আলী বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে দেবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশের তদন্ত চলছে।


এবিএন/ডিজার হোসেন বাদশা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ