টাঙ্গাইলে দৈনিক মজলুমের কণ্ঠে’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৪৬

শোভাযাত্রা, আলোচনাসভা, কেটকাটা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্যে দিয়ে টাঙ্গাইলে দৈনিক মজলুমের কণ্ঠে’র ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

আজ ০১ সেপ্টেম্বর (শনিবার) সকালে এ উপলক্ষে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে থেকে শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবে আলোচনা সভায় এসে মিলিত হয়।

প্রেসক্লাবে আয়োজিত আলোচনা সভায় শুরুতে টাঙ্গাইলের প্রবীণ সাংবাদিক  মুক্তিযুদ্ধের সংগঠক ফজলুর রহমান খান ও কবি বুলবুল খান মাহবুবকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ নেছার উদ্দিন জুয়েল।

দৈনিক মজুলমের কণ্ঠে’র সম্পাদক এ্যাডভোকেট জাফর আহমেদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আহাদুজ্জামান মিয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নাহার আহমেদ, সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদ, টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি খান মো.খালেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এ্যাডভোকেট আলী ইমাম তপন, জেলা বাস-কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি প্রমুখ।

অনুষ্ঠানে দৈনিক মজলুমের কণ্ঠে’র তিনজন উপজেলা প্রতিনিধি ও দুইজন বিশেষ প্রতিবেদকদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এসময় দৈনিক মজলুমের কণ্ঠের পরিবারের সদস্য, পাঠক, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সুশিল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এবিএন/তারেক আহমেদ/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ