আজকের শিরোনাম :

সুন্দর পরিচ্ছন্ন ও নন্দিত রাণীশংকৈল পৌরসভা গঠন করবো : মেয়র মোস্তাক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ মার্চ ২০২১, ১৬:৫১

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে চতুর্থ ধাপের পৌর নির্বাচনে আজ রবিবার (১৪ মার্চ) দুপুরে পৌরসভার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে মেয়র এর দায়িত্ব হস্তান্তর ও নবাগত মেয়রের দায়ির্ত্ব গ্রহন অনুষ্ঠিত হয়।

 এসময় নবনির্বাচিত মেয়র মোস্তাফিজুর রহমান জনগনের উদ্দেশ্যে বলেন, আপনাদের সহযোগিতা ছাড়া ভালো কিছু করা সম্ভব নয়, মেয়র, কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীদের পক্ষে। আমি সাবেক মেয়রের অসমাপ্ত কাজগুলি সমাপ্ত করে শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করবো, যে অঙ্গীকার শেখ হাসিনার বাস্তবায়ন করার দায়ির্ত্ব আমার।

 তিনি আরো বলেন, আজ থেকে মানুষের মৌলিক অধিকার গুলো আপনাদের মতামতের ভিক্তিতে বাস্তবায়ন করবো। আপনাদের নিয়ে সুন্দর পরিচ্ছন্ন ও নন্দিত পৌরসভা গঠন করবো। সবার সহযোগিতায় আধুনিক পৌরসভায় রুপান্তর করতে সকলকে এগিয়ে আসা এবং নাগরিক সেবা প্রদানের ক্ষেত্রে পৌর কর্মকর্তা-কর্মচারীদের সজাগ থাকতে আহবান জানান।

দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ শেষে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য অধ্যাপক ইয়াসিন আলী, উপজেলা আ'লীগ সভাপতি ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক, সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম, সাবেক মেয়র আলমগীর সরকার, কাউন্সিলর হালিমা আকতার ডলি, রুহুল আমিন, পৌর আ’লীগ সম্পাদক মহাদেব বসাক, প্রভাষক প্রশান্ত বসাক,প্রেসক্লাব সভাপতি ফারুক আহমেদ সরকার, কুশমত আলী প্রমুখ। হিসাব রক্ষক শাহাজান কবিরের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন আ’লীগ সম্পাদক তাজ উদ্দীন আহম্মেদ, মুক্তিযোদ্ধা হবিবর রহমান, যুবলীগ যুগ্ন সম্পাদক আনোয়ারুল কাদের টাইগার সহ আ’লীগ নেতা কর্মি ও সাংবাদিকরা।
 
এবিএন/মোবারক আলী/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ