ডিমলায় ভাইয়ের হাতে ভাই নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ আগস্ট ২০১৮, ২১:৪০

ডিমলায় খড় নিয়ে ভাই ভাই বিবাদের এক পর্যায়ে ছোট ভাইয়ের আঘাতে বড় ভাই শামীম (৪০)  ঘটনাস্থলেই নিহত হয়েছে। আজ শুক্রবার (৩১ আগস্ট)  সকাল ১০ ঘটিকার সময় উপজেলার বালাপাড়া ইউনিয়নের নিজ সুন্দর খাতা গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর ছোট ভাই শাহিন গ্রাম থেকে পালানোর সময় এলাকাবাসী ধাওয়া করে আটক করে সাবেক ইউপি সদস্য সামসুল হক-এর বাড়ীতে একটি ঘরে তালা বদ্ধ রেখে ডিমলা থানা পুলিশকে খবর দেন। পুলিশ তাৎক্ষনিক ঘটনার স্থলে গিয়ে ঘাতক ভাইকে গ্রেফতার ও সুরত হাল রিপোর্ট করে থানায় নিয়ে আসেন।

এ সময় উপস্থিত ছিলেন- ডিমলা থানা ওসি (তদন্ত) সোহেল রানা, এস.আই সুমন, এস.আই এ.এম. ইলিয়াজ, এ.আই রাশেদ, এস.আই বিকাশ, এ.এস.আই জহুরুল ইসলাম, বালাপাড়া ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূঁইয়া, ৭নং ইউপি সদস্য মোঃ রকিবুল ইসলাম রাকিব ও স্থানীয় গ্রামবাসী অর্তকিত এ ঘটনায় এলাকাবাসী প্রচন্ড শোক পেয়েছেন।

নিহতের স্ত্রী শাহানাজ পারভীন এর দুটি ছেলে সন্তান রয়েছে এবং শাহানাজ পারভীন বাদি হয়ে ডিমলা থানায় একটি হত্যা মামলা দয়ের করেন। মামলা নম্বর- ২২, তারিখ- ৩১ আগষ্ট ২০১৮, ধারা ৩০২।

এ বিষয়ে ওসি তদন্ত সোহেল রানা বলেন মৃত দেহটি ডিমলা থানায় রাখা রয়েছে আগামী কাল ময়না তদন্তের জন্য নীলফামারী জেলা মর্গে পাঠানো হবে বলে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এবিএন/বাদশা সেকেন্দার ভুট্টু/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ