আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে আওয়ামী লীগের ২ গ্রুপের থমথমে অবস্থা, ১৪৪ ধারা বলবদ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ আগস্ট ২০১৮, ২১:২৫

সিরাজগঞ্জের বেলকুচিতে একই স্থানে আওয়ামীলীগের ২ গ্রুপের জনসভাকে কেন্দ্র করে থমথমে অবস্থা বিরাজ করছে। যেকোন সময় উভয় গ্রুপের মধ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশংকায় সংশ্লিষ্ট প্রশাসন ১৪৪ দ্বারা বলবদ রেখেছে।

বেলকুচি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওলিউজ্জামান গতকাল বৃহস্পতিবার (৩০ আগস্ট) বিকেল ৫ টা থেকে দলীয় কার্যালয় চত্বর এলাকায় এই ১৪৪ ধারা জারি করেন। পুনরায় নির্দেশ না দেয়া পর্যন্ত ১৪৪ ধারা বলবদ থাকবে বলে মর্মে এলাকায় মাইকিং করা হয়েছে।

উল্লেখ্য, বর্তমান এমপি আব্দুল মজিদ মন্ডল ও সাবেক মন্ত্রী জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাসের মধ্যে স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছে। এমপি গ্রুপের পক্ষ থেকে বেলকুচি উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয় চত্বরে বৃহস্প্রতিবার বিকেল ৫ টায় জনসভা আহব্বান করে ১ দিন আগে।

এদিকে লতিফ বিশ্বাস গ্রুপের পক্ষ থেকে একই স্থানে জনসভা আহব্বান করে। এমপি গ্রুপের কিছু সংখ্যক সমর্থক উল্লেখিত স্থানে লাঠিসোডা নিয়ে অবস্থান করে। এ নিয়ে উভয় গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করে। আজ শুক্রবার (৩১ আগস্ট) দুপুরে ফের উভয় গ্রুপের মধ্যে থমথমে অবস্থা বিরাজ করায় এই ১৪৪ ধারা বলবদ রাখা হয়েছে। দলীয় কার্যালয়সহ এলাকাসহ বিভিন্ন স্থানে দাঙ্গা পুলিশ মোতায়েন করা হয়েছে বলে বেলকুচি থানার ওসি আব্দুর রাজ্জাক জানান।

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ