আজকের শিরোনাম :

চিলমারীতে দর্শনার্থীর কাছে চাঁদা দাবির দায়ে গ্রেফতার ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ মার্চ ২০২১, ১৮:৪৬

কুড়িগ্রমের চিলমারী উপজেলার ব্রহ্মপুত্র নদের রমনা ঘাট এলাকায় ঘুরতে আসা দর্শনার্থী শিক্ষার্থীর কাছ থেকে চাঁদা দাবী করায় ২জনকে গ্রেফতার করেছে চিলমারী মডেল থানা পুলিশ। রোববার দুপুরে উপজেলার রমনা ঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

জানাগেছে,চিলমারী বন্দর রমনা ঘাট এলাকায় উলিপুর উপজেলার থেতরাই এলাকা থেকে রিয়াজুল ইসলাম(১৯) নামের এক শিক্ষার্থী তার তিন বান্ধবীকে নিয়ে ব্রহ্মপুত্র নদ দেখতে আসে। এসময় রিয়াজুল ইসলাম তার বান্ধবীদের সাথে খোস গল্প করতে করতে নদীর ঘাট এলাকায় হাটতে থাকলে অভিযুক্ত আবু সাঈদ ও মুন্না নামে দুই যুবক তাদের লক্ষ্য করে এগিয়ে যায়। পরে দর্শনাথী রিয়াজুলের পথ রোধ করে বিতর্কের সৃষ্টি করে।

বিতর্কের এক পর্যায়ে রিয়াজুলকে কিল ঘুষি মেরে ১০হাজার টাকা দাবী করে এবং সাথে টাকা নেই শুনে বিকাশের দোকানে নিয়ে যায়। দর্শনার্থী ওই চারজনের সাথে থাকা নগদ কিছু টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় এবং ৩মেয়েকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে শ্লীলতাহানির চেষ্টা চালায়। এসময় দর্শনার্থী রিয়াজুল ইসলাম কৌশলে তার মামাকে টাকা নিয়ে আসার কথা বলে ৯৯৯ এ ফোন করে সহযোগিতা চায়। কিছুক্ষণের মধ্যে চিলমারী মডেল থানার এস আই মিতু আহমেদ ও কাইয়ুম সরকার  ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৪দর্শনার্থী ও অভিযুক্ত দুই যুবককে থানায় নিয়ে আসে।

পরে রিয়াজুল ইসলাম বাদী হয়ে একটি চাঁদাবাজীর মামলা দায়ের করে। মামলা নং- ০৮, তারিখঃ ০৭/০৩/২০২১। গ্রেফতারকৃত যুবকরা হলো-রমনা সোনারী পাড়া গ্রামের আব্দুর রহিমের পুত্র আবু সাঈদ (২২) ও রমনা খামার এলাকার মৃত নজরুল ইসলামের পুত্র মুন্না(২০)। সোমবার সকালে তাদের দু‘জনকে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয় বলে চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল ইসলাম জানান।

এবিএন/গোলাম মাহবুব/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ