জীবনের নিরাপত্তা চাইলেন গৌরীপুরের এমপি নাজিম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ মার্চ ২০২১, ২০:৩৫

সংবাদ সম্মেলনে নিজের জীবনের নিপাপত্তা চাইলেন ময়মনসিংহ(৩) গৌরীপুর আসনের সরকার দলীয় এমপি মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।

আজ রবিবার(৭ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার সময় ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিক সম্মেলনে নিজের অসহায়ত্বের কথা প্রকাশ করে অভিযোগ করে তিনি জানান, রবিবার সকাল ১১টার সময় গৌরীপুরে ৭ মার্চের সরকারী ও দলীয় কর্মসূচিতে যোগদান করতে যাওয়ার পথে বাসস্ট্যান্ড এলাকায় পৌছলে গৌরপুরের পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী তার গাড়িবহরে হামলা চালিয়ে সাথে থাকা দলীয় নেতাকর্মীদের মারধর করে আহত করে।

খবর পেয়ে পুলিশ এসে তাকে উদ্ধার করে উপজেলা পরিষদে নিয়ে যাওয়া হয়। এমপি নাজিম উদ্দিন আরও জানান, মেয়র রফিক নির্বাচিত হওয়ার পর থেকেই গৌরীপুরে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে। তার বিরুদ্ধে সুনির্দিষ্ট হত্যা মামলা থাকার পরও তাকে গ্রেফতার করা হচ্ছে না। পুলিশ প্রশাসনের বিরুদ্ধে অভিযোগ করে এমপি বলেন, কোন স্বার্থের কারণেই পুলিশকে অভিযোগ দেয়ার পরও মেয়র রফিক এবং তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছেনা। সাংবাদিক সম্মেলনে তিনি এবং তার পুত্র তানজির আহমেদ রাজিবের জীবনের নিরাপত্তা দাবি করেছেন।

সাংবাদিক সম্মেলনে গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডা. হেলাল উদ্দিন, তথ্য ও গবষণা সম্পাদক এডভোকেট জসীম উদ্দিন, অচিন্তপুর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, পরাজিত নৌকার প্রতীকের মেয়র প্রার্থী হাইববুর রহমান হবিসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 

এবিএন/মঈন উদ্দিন রায়হান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ