রাজাপুরে পুলিশ সদস্যের হাতে তরুনী রক্তাক্ত জখম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ আগস্ট ২০১৮, ১৯:৪৪

ঝালকাঠির রাজাপুরে পুলিশ কনেস্টবল শাহাদাত সিকদারের হাতে ফাহিমা আক্তার (২০) নামের এক তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। জমিজমা নিয়ে বিরোধের জের ধরে গতকাল বুধবার (২৯ আগস্ট) দুপুরে উপজেলার পুটিয়াখালি গ্রামের সিকদার বাড়িতে এ ঘটনা ঘটে।  আহত ফাহিমা আক্তার উপজেলার পুটিয়াখালি গ্রামের সৈয়দ আলি সিকদারের মেয়ে।  
      
ফাহিমা আক্তার জানায়, রাজাপুর থানার এএসআই আবুল কালাম ফাহিমার বাসার সামনে গিয়ে ডাকদিলে ফাহিমা বাসা থেকে বের হলে আবুল হোসেন সিকদার এর ছেলে ঢাকা রাজারবাগে কর্তব্য পুলিশ সদস্য শাহাদাৎ সিকদার ও তার ভাই বোন সহ রাজাপুর থানার এএসআই আবুল কালামের উপস্থিতিতে ফাহিমার ওপর লাঠি দিয়ে হামলা চালায়।  তখন এএসআই আবুল কালাম দর্শকের ভূমিকা পালন করেন বলে অভিযোগ রয়েছে।  ফাহিমাকে এলোপাথারি মারপিট করে আহত করে।

গুরুতর আহত ফাহিমা আক্তারকে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে কম্পেলেক্সে ভর্তি করা হয়েছে।  পুলিশ কনস্টেবল শাহাদাৎ সিকদার বর্তমানে ঢাকা রাজারবাগ পুলিশ লাইনে কর্মরত রয়েছেন বলে জানা গেছে।  

এ বিষয়ে রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আরেফিন জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এবিএন/আজমীর হোসেন তালুকদার/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ