তিতাসের ঐচারচর গ্রামে হামলা-লুটপাট ও ভাংচুরের ঘটনায় গ্রামবাসীর প্রতিবাদ সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ আগস্ট ২০১৮, ১৯:০৩

কুমিল্লার তিতাস উপজেলার ঐচারচর গ্রামে র্দুবৃত্তদের হামলা-লুটপাট ও ভাংচুরের ঘটনায় বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে গ্রামবাসী। বৃহস্পতিবার বিকালে ওই গ্রামের মধ্য পাড়া জামে মসজিদ প্রাঙ্গনে এ সভা অনুষ্ঠিত হয়।  সাবেক মেম্বার সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- শাজাহান মিয়া, আজিজ উল্লাহ, অহিদ মিয়া, মনির হোসেন,আনিছ মেম্বার ও আলেক মিয়া প্রমূখ।

সভা সুত্রে জানা যায়, বুধবার রাতে ঐচারচর গ্রামের পার্শ্ববতী কালাই গোবিন্দপুর গ্রামের রিপন, সজল, মোয়াজ্জেম, সোহাগ, সাওয়ান, মারফুল ও শাহিনসহ ২০/৩০জনের একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে ঐচারচর গ্রামের মৃত মহাব্বত আলী বেপারীর ছেলে স্বপন বেপারীর বাড়ীতে গিয়ে অতর্কিত হামলা চালায়।

পরে ঘরে প্রবেশ করে স্বপন বেপারীর স্ত্রী সামছুন নাহার(৩৮) ও তার ৫বছরের শিশু সন্তান সুবর্ণাকে মারধর করে এবং আলমারী ও সুকেস ভাংচুর করে নগদ ৩ লাখ টাকা, ৬ ভরি স্বর্ণ, দুইটি ঘড়ি, দুইটি মোবাইল নিয়ে যায়।  এমন ঘটনার খবর পেয়ে রাতেই তিতাস থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেন।

এবিষয়ে ওসি মঞ্জুর কাদের ভূইয়া বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি কিন্তু এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি, তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নিবো।

এবিএন/কবির হোসেন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ