আজকের শিরোনাম :

তারাগঞ্জে শিক্ষিকা ধর্ষণের শিকার : থানায় মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ আগস্ট ২০১৮, ১৭:৪৪

রংপুরের তারাগঞ্জে মাদ্রাসার এক শিক্ষিকাকে(৩০) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। তারাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র মেকানিক আনোয়ার হোসেনর বিরুদ্ধে ওই অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল বুধবার  রাতে তারাগঞ্জ থানায় ওই শিক্ষিকা আনোয়ারের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেছেন।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, তারাগঞ্জ উপজেলার হাড়িয়ারকুঠি ইউনিয়নের কিসামত মেনানগর বড়বাড়ি গ্রামের ইদ্রিস আলীর ছেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র মেকানিক আনোয়ার হোসেন বিয়ের প্রলোভন দেখিয়ে ২৬ আগস্ট সন্ধ্যায় উপজেলার দৌলতপুরের একটি বাসায়  তারাগঞ্জে হাড়িয়ারকুঠি দাখিল মাদ্রাসার শিক্ষিকাকে ধর্ষণ করেন। এরপর ওই শিক্ষিকা আনোয়ারকে বিয়ের কথা বললে তিনি বিয়ে করতে অস্বীকার করেন।

ওই শিক্ষিকা অভিযোগ করেন, দেড় বছর আগে মুঠোফোনে আনোয়ারের সঙ্গে পরিচয় হয়। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে ২৬ আগস্ট আনোয়ার দৌলতপুরের একটি বাসায় আমাকে ডেকে নেন। একপর্যায় সেখানে আমাকে ধর্ষণ করেন। এখন বিয়ের কথা বললে আনোয়ার অসম্মতি জানান। বাধ্য হয়ে আমি আনোয়ারের বিরুদ্ধে মামলা করি। মামলা করার পর আনোয়ার আমাকে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে।

এ ব্যাপারে কথা বলার জন্য আজ বৃহস্পতিবার বিকালে তারাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আনোয়ারকে পাওয়া যায়নি। তাঁর মুঠোফোনটিও বন্ধ পাওয়া যায়। তবে স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোস্তফা জামান চৌধুরী বলেন ,আমি তেমন কিছু জানিনা তবে বিশেষ কারণে আনোয়ার দুই দিন থেকে হাসপাতালে অনুপস্থিত আছেন। তাকে হাজিরা খাতায় অনুপস্থিত দেখানো হয়েছে।

তারাগঞ্জ থানার ওসি জিন্নাত আলী বলেন, শিক্ষিকার অভিযোগ পেয়ে থানায় তা নথিভুক্ত করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ওই কর্মচারীকে গ্রেপ্তার করা হবে।

 

এবিএন/বিপ্লব হোসেন অপু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ