আজকের শিরোনাম :

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ভারসাম্যহীন ব্যক্তিকে নির্যাতন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ মার্চ ২০২১, ১৭:৩৫

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তির উপর নির্মম নির্যাতনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সম্পৃক্ত আপরাধীদের ধরতে তৎপর হয়ে উঠেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।

গতকাল শুক্রবার (৫ মার্চ) বিকেলে তেঁতুলিয়া উপজেলার কলোনিপাড়া স্কুল মাঠ থেকে তাকে উদ্ধার করা হয়। নির্যাতনের শিকার হয়ে আহত ওই ভারসাম্যহীন ব্যক্তিকে উদ্ধার করে প্রাথমিক ভাবে চিকিৎসা প্রদান করেছে "টিম-১৯" নামে একটি সেচ্ছাসেবী সংগঠনের যোদ্ধারা।

জানা গেছে, মানসিক ভারসাম্যহীন ওই ব্যক্তির শরিরে কে বা কার আঘাত করে বলা যাচ্ছে না। দেখা গেছে শরিরের বিভিন্ন স্থানে অসংখ আঘাতের চিহ্ন। নতুন পুরাতন আঘাতের শেষ নেই। খত বিখত শরির নিয়ে পড়ে ছিলো তেঁতুলিয়ার কলোনিপাড়ায়। আঘাতের যন্ত্রনায় ছটফট করতে দেখে "টিম-১৯" নামে একটি সেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা তাকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

টিম-১৯ এর সংগঠক সাব্বির হোসেন রকি জানান, আমরা জানতে পারি সকালে পাগলটি পঞ্চগড় থেকে আসার সময় কে বা কারা তাকে তেঁতুলিয়া বাজারে অনেক ধাক্কা ধাক্কি করে। এবং বিকেলে পাগলটি কলোনিপাড়া স্কুল মাঠে দুজন মহিলাকে দেখে উদৎভট আচরন করে, এসময় স্থানিয়রা তাকে আটক করে। আমি খবর পেয়ে গিয়ে দেখি তার মাথায় অঘাতের চিহ্ন। এর পর তার শার্ট খুলে দেখি শরিরে অনেক নতুন পুরাতন আঘাতের চিহ্ন। পরে দ্রুত তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই, এবং তেঁতুলিয়া থানায় খবর দেই। পাগলটির সাথে কথা বলে জানা গেছে তার বাড়ি নীলফামারী জেলার জলঢাকা উপজেলার চেংরা ইউনিয়নে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া জানান, খবর পেয়ে আমি দ্রুত স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে তার চিকিৎসার ব্যাবস্থা করেছি। কে বা কারা ভারসাম্যহীন ওই ব্যক্তির উপর শারিরিক ভাবে নির্যাতন করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। হামলাকারীদের শনাক্ত করাসহ তাদের আটক করতে খোজা হচ্ছে। এমন মানুষদের উপর এমন ভাবে চড়াও হওয়া মোটেও ঠিক করে নি। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের দ্রুত গ্রেফতার করে আইননি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/ডিজার হোসেন বাদশা/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ