টেকনাফে নিখোঁজের ৩ দিন পর ক্ষত-বিক্ষত লাশ মিলল শিশুর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ মার্চ ২০২১, ২০:০২

কক্সবাজারের টেকনাফ উপজেলা নয়াপাড়া নিবন্ধিত মৌচনি সি ব্লক ক্যাম্পের পশ্চিমমাথা পাহাড়ি এলাকা থেকে উদ্ধার হয়েছে তিনদিন আগে নিখোঁজ হওয়া রোহিঙ্গা শিশু শাহিনা নুর (৮) এর মরদেহ।  

আজ শুক্রবার (৫ মার্চ) বিকালে লাশটি উদ্ধার করে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা। শাহিনা নুর এই ক্যাম্পের বি ব্লকের বাসিন্দা মো. জোবাইরের কন্যা।

আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) কক্সবাজার-১৬ এর পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম তিনদিন আগে নিখোঁজ হওয়া রোহিঙ্গা শিশুর লাশ উদ্ধারের তথ্যটি নিশ্চিত করেন।  

তিনি বলেন, শিশুর মরদেহটি উদ্ধারের পর লাশের শরীরের বিভিন্ন অংশে ক্ষত-বিক্ষত আঘাতের চিহ্ন দেখে মনে হচ্ছে এটি হত্যাকান্ড। নির্মমভাবে বাচ্চাটিকে হত্যা করা হয়েছে। তার বাম হাত কেটে ফেলা হয়েছে,এমনকি তার চেহারা বিকৃত করে ফেলা হয়েছে।  

তিনি বলেন, স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে খবর দিলে বিকালে শিশুটির লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে এবং ঘটনার সঙ্গে কারা জড়িত বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।      

জানা যায়, গত ১ মার্চ ক্যাম্প থেকে দিনের বেলার ঘর থেকে বের হয়ে নিখোঁজ হয় শিশু শাহিনুর। এর পর থেকে অনেক খোঁজাখুঁজি করেও তাকে আর ফিরে পাওয়া যায়নি।  

আজ বিকালে রোহিঙ্গাদের নয়াপাড়া নিবন্ধিত মৌচনি সি ব্লকের ক্যাম্পের পশ্চিম মাথার পাহাড়ি এলাকায় তার ক্ষতবিক্ষত মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।   

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ