আজকের শিরোনাম :

পটিয়ায় মা ফাতেমা মাদ্রসার ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ মার্চ ২০২১, ১৭:৫৯

পটিয়া উপজেলা হাইদাগাঁও ইউনিয়নের পূর্ব হাইদাগাঁও খাতুনে জান্নাত মা ফাতেমাতুজ জাহরা (রা:) কমপেক্স, মাদ্রাসা, হেফজখানা ও এতিমখানার ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। আজ শুক্রবার সকালে এ ভিত্তিপ্রস্তর করেন এস আলম গ্রপের পি.এস.টু চেয়ারম্যান ও ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ আকিজ উদ্দিন চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন পটিয়া পৌরসভার নবনিবার্চিত মেয়র ও মাদ্রসার পরিচালনা কমিটি’র সভাপতি মো: আইয়ুব বাবুল, নবনিবার্চিত ৩নং ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন আজাদ, হাইদগাঁও ইউনিয়ন আ’লীগ আহবায়ক মাহফজুল হক হাফেজ, যুগ্ন আহবায়ক বিএম জসিম, শহিদুল ইসলাম জুলু মেম্বার, আ’লীগ নেতা রওশগীর আমিরী, ছৈয়দ তালূকদার, মজরল হক, নাজিম উদ্দিন, সাংবাদিক হারনুর রশিদ ছিদ্দিকী, এসএমএকে জাহাঙ্গীর, আবদুল হাকিম রানা, গোলাম কাদের, সেলিম চৌধুরী, মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি’র সভাপতি সাইফুল ইসলাম সোহেল, মাদ্রসার পরিচালনা কমিটি’র জহির আহমদ, শফি সওদাগর, মু: ইদ্রিস, এসএম জিয়াউল হোসেন আমিরী, এসম এম সাইফুল ইসলাম, কামারল ইসলাম, নুরল আলম প্রমুখ।

এস আলম গ্রপের পি.এস.টু চেয়ারম্যান ও ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ আকিজ উদ্দিন চৌধুরী বলেন, মহান আলাহ রাব্বুল আলামীন ও তাঁর রাসূল পৃথিবীতে জীবন-যাপনের লক্ষ্যে যে বিধান পেশ করেছেন, সেই বিধান যথাযথভাবে অনুসরণ করতে হবে। তাই সবাইকে নবী-রাসূল (স.) ও আউলিয়া কেরামগনের আদর্শে এবং কুরআন সুন্নাহ আলোকে মাদ্রসার শিক্ষার্থীদের সু-শিক্ষা’র মাধ্যমে সুনাগরিক হিসেবে গড়ে তোলার আহবান জানান। পরে তিনি খাতুনে জান্নাত মা ফাতেমাতুজ জাহরা (রা:) আন্তানা শরীফ জেয়ারত করেন এবং মাদ্রাসার উন্নয়নের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

এবিএন/সেলিম চৌধুরী/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ