আজকের শিরোনাম :

মায়ের সাথে অভিমান করে সিলিং ফ্যানে ঝুলে আত্মহত্যা করল ছেলে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ মার্চ ২০২১, ১৬:৫৮

মায়ের সাথে ঝগড়ার জের ধরে অভিযানে আত্মহত্যা করেছে ২১ বছর বয়সী এক ছেলে। বাসার সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে। গতকাল বৃহস্পতিবার (৪ মার্চ) রাত ১০টার দিকে চট্টগ্রাম নগরীর লালখান বাজার চাঁনমারি রোডের হাজী তোফায়েল আহম্মদের ভাড়া বাসায় এ ঘটনাটি ঘটে।  

নিহত ছেলের নাম মো.মনির হোসেন। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলায় হলেও সে মায়ের সাথে নগরীর লালখান বাজারের ওই ভাড়া বাসায় থাকতেন বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহিনুজ্জামান। তিনি বলেন, ঘটনার কয়েকদিন আগে তার মা গ্রামের বাড়ি কুমিল্লায় যান। সেখান থেকে ফেরার পর পারিবারিক আলাপ করতে গিয়ে মা-ছেলের মধ্যে কথাকাটাকাটি হয়।

একপর্যায়ে মায়ের বকুনি খেয়ে অপমানে ঘরের ভেতরে গিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করার চেষ্টা করে মনির। বিষয়টি টের পেয়ে দ্রুত উদ্ধার করে তাকে চমেক হাসপাতালে নিয়ে যায় তার মা ও স্বজনরা। হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মনিরকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর খবর পেয়ে পুলিশ চমেক থেকে মনিরের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। পরে এ ঘটনায় খুলশি থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে জানায় ওসি।  

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ