বাউফলে চুরির অভিযোগে দুই কিশোরকে নির্যাতন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ আগস্ট ২০১৮, ১৫:২৬

এলাকায় চুরির অভিযোগে ইমরান (১৫) ও রিয়াজ (১৩) নামের দুই কিশোরকে হাত বেঁধে অমানবিক ভাবে নির্য়াতন করা হয়েছে। নির্যাতনের দুইদিন পার হওয়ার পরও থানায় কোন অভিযোগ হয়নি । জানা গেছে ওই এলাকার আশপাশের বাসাবাড়িতে সম্প্রতি চুরির বেড়ে যাওয়ায় এলাকার লোকজন সব সময় শঙ্কিত ছিল।

স্থানীয় লোকজন অভিযোগ করেন,ঈদুল আজাহার থেকে শুরু করে ওই এলাকায় প্রায় ২০-২৫টি বাসা-বাড়ি চুরি হয়। স্থানীয় মিজানুর নামে এক ব্যক্তির বাসা চুরির অপরাধে ওই দুই কিশোরকে গত মঙ্গলবার সন্ধার দিকে হাতে-নাতে ধরে। এরপর তাদের বাংলাবাজার  ব্রিজের কাছে উত্তর-পশ্চিম পাশে একটি মার্কেটের সামনে  নিয়ে হাত বেধেঁ প্রকাশ্যে জনসম্মুখে অমানবিক নির্যাতন করা হয় ।

ধৃত কিশোর ইমরান উপজেলার নাজিরপুর ইউনিয়নের বাসিন্দা হারুন অর-রশিদ গাজীর ছেলে। আর রিয়াজ দাশপাড়া ইউনিয়নের ফায়ার সার্ভিস এলাকার বাসিন্দা সুমনের ছেলে বলে জানা যায়।

এবিষয় ইমরান ও রিয়াজের অভিভাবকদের সাথে আলাপ করলে তারা বলেন,যারা নির্যাতন করেছে তারা প্রভাবশালী হওয়ায় ভয়ে থানায় কোন অভিযোগ দাখিল করতে পারেন নাই।
এব্যাপরে থানার ওসি মনিরুল ইসলাম প্রতিবেদনকে বলেন, শুনেছি কিন্ত অদ্যবধি (৩০আগষ্ট) পর্যন্ত কেহ থানায় অভিযোগ দেন নাই। যদি অভিযোগ পাই তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


এবিএন/দেলোয়ার হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ