আজকের শিরোনাম :

খাগড়াছড়ি যৌন হয়রানীতে অভিযুক্ত টিএসসি শিক্ষক গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ মার্চ ২০২১, ১৯:৩৯

খাগড়াছড়ি পার্বত্য জেলায় শিক্ষার্থীকে যৌন হয়রানীর অভিযোগে জেলা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের(টিএসসি) শিক্ষক সোহেল রানাকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বুধবার (৩রা মার্চ) বিকেলে ঢাকা শেরেবাংলা নগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রশীদ। আজ বৃহস্পতিবার (৪ঠা মার্চ) বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেড আদালতে হাজির করা হয়েছে।

অভিযোগে জানা গেছে, গত ২৫শে ফেব্রুয়ারি দুপুরে দশম শ্রেণির এক ছাত্রীকে সোহেল রানা খাগড়াছড়ি সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের(টিএসসি) অফিস কক্ষে ডেকে নিয়ে যৌন নিপীড়ন ও ধর্ষণের করেন শিক্ষক সোহেল রানা। এরই মধ্যে সোহেল রানাকে বদলী করে হেড অফিসে সংযুক্ত করা হয়।

গত মঙ্গলবার (২রা মার্চ) এ ঘটনার প্রতিবাদে ও অভিযুক্ত শিক্ষকের বিচারের দাবিতে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীরা। ওই দিন দুপুরে ছাত্রীর বাবা বাদী হয়ে খাগড়াছড়ি মডেল সদর থানায় মামলা দায়ের করে ঐ ছাত্রীর বাবা।

পাশাপাশি ২৮শে ফেব্রুয়ারি ছাত্রী লিখিত অভিযোগ করার পর পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করে স্কুল কর্তৃপক্ষ ও কারিগরি শিক্ষা অধিদপ্তর।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মুহাম্মদ রশীদ জানান, গতকাল(বুধবার) অভিযুক্ত শিক্ষককে ঢাকায় আটক করে খাগড়াছড়ি সদর থানা পুলিশ। বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করা হয়।

এবিএন/চাইথোয়াই মারমা/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ