আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে ধর্ষণের চেষ্টায় মামলা তদন্তের নির্দেশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ মার্চ ২০২১, ১৮:১৬

সিরাজগঞ্জে সিএনজির এক অসহায় নারী যাত্রীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে চালকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল -২ এ মামলা দায়ের করা হয়েছে। বিজ্ঞ বিচারক এ মামলাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দিয়েছেন।

মামলার এজাহারে বলা হয়েছে, সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া পূর্বপাড়া এলাকার তালাকপ্রাপ্ত এক নারীর (২৫) নাবালিকা সন্তার থাকার কারণে ইতিপূর্বে আল্লাহ তা’লার কাছে মান্নত করে। এ মান্নত বাস্তবায়নে গত ২৫ ফেব্রুয়ারী বিকেলে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার হ্যান্ডিয়াল নওগাঁ মাজারে দুটি মোড়গ দেয় এবং সেখান থেকে সন্ধ্যা সাড়ে ৬ টায় একটি সিএনজিযোগে সলংগা থানার সিরাজগঞ্জ-হাটিকুমরুল গোলচত্বর এল্কাায় আসার পথে একই এলাকার সাতটিকরী তালতলা নামকস্থানে ফাঁকা জায়গায় চালক তাকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা করে। এ সময় তার চিৎকারে এক ভ্যান চালক তাকে উদ্ধার করে অন্য একটি গাড়িতে তুলে দেয়।

পরে ওই নারী সিরাজগঞ্জ-হাটিকুমরুল গোলচত্বর এসে মরিয়ম এন্টার প্রাইজ নামে ওই সিএনজি চালক মুঞ্জুরুল ইসলামের (৩০) নাম ঠিকানা সংগ্রহ করে নিয়ে বাড়ি আসে। ওইদিন রাতেই তার পরিবারের লোকজনের কাছে এ ঘটনা বলে। এ ব্যাপারে গত ২৭ ফেব্রুয়ারী ওই চালকের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করতে গেলে পুলিশ মামলা গ্রহণ করেনি। অবশেষে সোমবার অসহায় নারী বাদী হয়ে ওই আদালতে চালকের বিরুদ্ধে এ মামলা দায়ের করে। শুনানি শেষে বিজ্ঞ আদালত উল্লেখিত নির্দেশ দেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা 

এই বিভাগের আরো সংবাদ