আজকের শিরোনাম :

আধুনিক ও নান্দনিক গাইবান্ধা শহর গড়ে তোলা হবে : হুইপ গিনি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ মার্চ ২০২১, ১৫:৩৬

জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেছেন, আধুনিক সৃজনশীল ও নান্দনিক গাইবান্ধা জেলা শহর গড়ে তোলার জন্য নানা পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। সেই লক্ষ্যে জেলা শহর দিয়ে বয়ে যাওয়া পরিত্যক্ত ঘাঘট নদীর সংস্কার ও সৌন্দর্যবর্ধন বিনোদন কেন্দ্র করে ঘাঘট লেক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে।

আজ বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুরে ঘাঘট লেক উন্নয়ন প্রকল্পের আওতায় দু’টি সংযোগ সড়ক নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হুইপ গিনি আরো বলেন, ঘাঘট লেকে শুধুমাত্র ওয়াকওয়ে বা বিনোদন কেন্দ্র নয়, এখানে মানুষের ভালো লাগার জায়গা তৈরি করতে হবে। নিরবিচ্ছিন্ন আনন্দময় পরিবেশ তৈরি করতে আধুনিক সবধরনের সুবিধা নিয়ে উন্মুক্ত মঞ্চ ও কালচারাল সেন্টার গড়ে তোলা হবে।

এলজিইডির বাস্তবায়নে এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গাইবান্ধা পৌর মেয়র মতলুবর রহমান, গাইবান্ধা এলজিইডি নির্বাহী প্রকৌশলী মো. আহসান কবির, সহকারি কমিশনার (ভূমি) নাহিদুর রহমান, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, সদর উপজেলা আওয়ামী লীগ যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক মোখলেছুর রহমান, উপজেলা এলজিইডি প্রকৌশলী আবুল কালাম আজাদ মোল্লা ও পুরাতন বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আরিফ মিয়া রিজু প্রমুখ।
 

এবিএন/আরিফ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ