আজকের শিরোনাম :

ডোমারে নববধূকে অপহরণের পর ধর্ষণ : গ্রেফতার ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ মার্চ ২০২১, ১৬:২৬

বিয়ের এক মাস না হতেই নীলফামারীর ডোমারে নববধূকে অপহরণ ও ধর্ষণ করে ইমন ইসলাম (২০) নামে এক যুবক। ইমন ইসলাম পূর্ব বোড়াগাড়ী মাল্লিপাড়া আক্তারুজ্জামানের ছেলে। অপহরণের ২৩ দিনের মধ্যে অপহৃত নববধূঁকে উদ্ধার ও দুইজনকে গ্রেফতার করে থানা পুলিশ। এব্যাপারে নববধূঁর বাবা হামিদুল ইসলাম সোমবার (১ মার্চ) বাদী হয়ে নারী ও শিশু নিযার্তন দমন আইনে ডোমার থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানাযায়, উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের ঘাটপাড়া এলাকায় হামিদুল ইসলামের মেয়ে শাহানাজ আক্তারের পারিবারিকভাবে বিয়ে হয় পাশ্ববর্তী ডিমলা উপজেলার শুকানগঞ্জ বালাপাড়া গ্রামের নুর মোহাম্মদ ধউলু মিয়ার ছেলে সোনা মিয়ার সাথে। গত ১ ফ্রেবুয়ারী নববধূকে নিয়ে শশুড়বাড়ী বেড়াতে আসে সোনা মিয়া। ৬ ফ্রেবুয়ারী স্থানীয় চামারপাড়া মোড় হতে শাহানাজকে অপহরণ করে ইমন।

২৮ ফ্রেবুয়ারী রবিবার রাতে বোড়াগাড়ী বাজার এলাকায় ইমন ইসলামসহ নববধূকে দেখতে পেয়ে এলাকাবাসী তাদেরকে আটক করে। পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে শাহানাজকে উদ্ধার ও ইমনকে গ্রেফতার করে। ইমনের স্বীকার উক্তিতে রাতেই অভিযান চালিয়ে তার সহযোগী সুজন রায় নামে একজনকে গ্রেফতার করে।

ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন সোমবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
 

এবিএন/আব্দুল্রাহ আল মামুন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ