আজকের শিরোনাম :

গোদাগাড়ীতে নিরাপদ সড়কের জন্য সচেতনতা বৃদ্ধির লক্ষে মতবিনিময় সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ আগস্ট ২০১৮, ১৯:২০

রাজশাহীর গোদাগাড়ীতে নিরাপদ সড়কের জন্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতমিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  আজ বুধবার (২৯ আগস্ট) সকাল ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের হল রুমে এ সভা হয়।  

সভায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শিমুল অাকতারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়াম্যান ইসহাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (গোদাগাড়ী সার্কেল) লুৎফর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামসুল কবীর,উপজেলা শিক্ষা অফিসার নূর-উন- নাহার রুবিনাসহ স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, পরিবহন মালিক শ্রমিক ও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।  

মতবিনিময় সভায় বক্তারা বলেন,আমাদের দেশে নিরাপদ সড়ক গড়ে তুলতে হলে আগে প্রতিটি নাগরিককে সু-নাগরিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে।  পুলিশ, গাড়ীর মালিক, শ্রমিক, সড়ক বিভাগ ও পথচারী সকলে মিলেই দেশের সড়ক পথ নিরাপদ রাখতে হবে।  সবাই যে যেখানে আছে, নিজ নিজ স্থান থেকে সচেতনভাবে সড়কে চলাচল করুন। সবাই সচেতনভাবে সড়কে চলাচল করলেই বাংলাদেশ একটি সমৃদ্ধশালী ও নিরাপদ সড়কের দেশ হিসেবে পৃথিবীতে পরিচিত করা যাবে।  শেষে সভায় ছাত্র-ছাত্রী, শিক্ষক, রাজনিতীবিদসহ উপস্থিত সকলে নিরাপথ সড়ক ব্যবস্থা গড়ে তোলার অঙ্গিকার করে। 

এবিএন/শামসুজ্জোহা বাবু/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ