ডিজিটাল পরিচ্ছন্ন পৌরসভা গড়ার চেষ্ঠা অব্যাহত থাকবে : মেয়র মোস্তাক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৮:২৩

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গতকাল শনিবার সন্ধায় নাগরিক গণসংবর্ধনা দেওয়া হয় নবনির্বাচিত পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাককে।

সভায় সংর্বধিত নবনির্বাচিত পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, আ’লীগের প্রতি মানুষের অনেক প্রত্যাশা তাই আমি নৌকা মার্কার ভোটে নির্বাচিত আমিও আপনাদের প্রত্যাশা পূরণ করবো। আজ এ সংবর্ধনা আমার নয়, যারা আমার বিজয় নিশ্চিত করার জন্য নিরলস কাজ করেছেন তাদের এ সংবর্ধনা।

তিনি আরো বলেন, আজকে যে নেতা কর্মিরা আমার সাথে ভোট করেছেন আগামিতে আমি আপনাদের পাশে পেলে সকল প্রত্যাশা পূরণ করে আধুনিক ডিজিটাল পৌরসভা গড়তে সক্ষম হবো। মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের উদ্দেশ্যে তিনি বলেন, যারা মাদক বিক্রি করছেন তারা আতœসমপন করেন আমি আপনাদের কর্মসংস্থান দেবো। আর যারা মাদক সেবন করছেন তাদেরকে আমি মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে নিয়ে চিকিৎসা দিয়ে সুস্থ জীবনে ফিরিয়ে নিয়ে আসবো। তিনি আরো বলেন, পৌর বাসির উদ্দেশ্যে তিনি আরো বলেন, আমার সমালোচনা  আপনারা যেখানে সেখানে করবেন না। ৩মাস পরপর ওয়ার্ড ভিক্তিক কর্ম পরিকল্পনার মিটিং করবো সেখানে আমার সমালোচনা করবেন।
নাগরিক গণসংবর্ধনায় সাবেক সাংসদ অধ্যাপক ইয়াশিন আলী’র সভাপতিত্বে থানা অফিসার ইনচার্জ এসএম জাহিদ ইকবাল বক্তব্যে বলেন, আমার বন্ধু মোস্তাক মেয়র নির্বাচিত হয়েছে তাকে সাথে নিয়ে আমি এ পৌরসভাকে সিসি মুক্ত (মাদক) করে সি,সি ক্যমরার আওতায় নিয়ে আসবো। অনূষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন সংরক্ষিত আসনের সাবেক সাংসদ সেলিনা জাহান লিটা, আ’লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, সম্পাদক তাজউদ্দীন আহম্মেদ, ওয়ার্কাস পাটির জেলা সদস্য কমরেড তাজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, সংরক্ষিত কাউন্সিলর হালিমা আকতার ডলি, কাউন্সিলর রুহুল আমিন।

অনূষ্ঠানে আ’লীগ নেতা প্রভাষক প্রশান্ত বসাকের সঞ্চালনায় আরো বক্তব্য আ’লীগ নেতা আহম্মেদ হোসেন বিপ্লব, জাতীয় পাটির সাংগঠনিক সম্পাদক আবু তাহের, পৌর সভাপতি সামশুল আরেফিন, যুবলীগ সম্পাদক রমজান আলী, প্রেস ক্লাব সভাপতি ফারুক হোসেন, কুশমত আলী, সাংবাদিক আনোয়ারুল ইসলাম,শ্রমিক নেতা আবুল কালাম, অভিনেতা অনিল রায়, বৈদুতিক শ্রমিক রমজান আলী, ছাত্রলীগ নেতাদের পক্ষে তামিম হোসেন প্রমুখ।
 

এবিএন/মোবারক আলী/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ