চিলমারীতে বিএনপি’র পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৭:১৭

কুড়িগ্রামের চিলমারীতে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেককে লাঞ্চিত করার প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে উপজেলা বিএনপির অপর একটি অংশ সংবাদ সম্মেলনটি করে। এর আগে গত বুধবার বিভাজমান দলটির একাংশ একই বিষয়ের উপর সংবাদ সম্মেলন করেছে।

উপজেলার থানাহাট বাজারস্থ বিএনপি কার্যালয়ে লিখিত বক্তব্যে উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মতিন সরকার শিরিন বলেন, গত ২০ ফেব্রুয়ারি জাতীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক স্বেচ্ছাসেবক দলের কর্মসূচীতে অংশ নেয়ার জন্য চিলমারীতে আসেন।পথিমধ্যে কেন্দ্রীয় নেতৃবৃন্দ যখন উপজেলার মাটিকাটা মোড়ে পৌঁছান তখন স্বেচ্ছাসেবক দলের নামধারী সন্ত্রাসী আশরাফুল,মতিন,জোবাইদুল,সিরাজুলরা আগত নেতাকর্মীর গাড়ীবহরে হামলা করে নেতাদের লাঞ্চিত করে।

তিনি আরো বলেন,তার আগমন উপলক্ষে বিএনপি ও দলটির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপজেলা বিএনপি’র কার্যালয়ের সামনে অপেক্ষা করছিল ঠিক সে সময়ে চিলমারী বিএনপি’র আওয়ামী মদদপুষ্ট কতিপয় নেতা আবু হানিফা (চিলমারী শাখা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি),আনারুল হক বাবলু (চিলমারী শাখা বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক) এর নির্দেশে কতিপয় ভাড়াটে সন্ত্রাসী পার্টি অফিসে হামলা করে পার্টি অফিস ভাংচুর করে। এতে বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়। এ সময় হামলাকারীদের প্রতিহত করে আটক করলে তারা বলেন,আবু হানিফ,সাজু,ফজলু ও বাবলু গং তাদের পাঠিয়েছে।
কেন্দ্রীয় নেতা আব্দুল খালেককে লাঞ্চনাকারী হানিফ গং সহ সকল আওয়ামী মদদপুষ্টদের বিএনপি থেকে বহিষ্কারের দাবি জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহমুদুল হাসান বাবু, যুবদল সহ-সভাপতি আবু সাঈদ হোসেন পাখী, কৃষকদল সভাপতি আবু ওবায়দুল হক খাজা, সাধারণ সম্পাদক মজিবুর রহমান,থানাহাট ইউনিয়ন বিএনপির সভাপতি অসীম আলী, সাধারণ সম্পাদক আব্দুল মালেক ও উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক তাইবুর রহমান প্রমূখ।

এবিএন/গোলাম মাহবুব/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ