ভুরুঙ্গামারীতে আধা-পাকা গম কাটার অভিযোগে আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৫২

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে বিবাদমান প্রায় ৫ বিঘা জমির আধা-পাকা গম কাটার অভিযোগে গত গতকাল শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে একজনকে আটক করেছে ভুরুঙ্গামারী থানা পুলিশ। আটককৃত ব্যক্তির নাম ছানোয়ার হোসেন (৩৮)। সে উত্তর তিলাই গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

জানা গেছে, উপজেলার শিলখুড়ী ইউনিয়নের উত্তর তিলাই গ্রামের ময়েজ উদ্দিন গং এর সাথে উত্তর ছাট গোপালপুর গ্রামের শাহজামাল গং দের ৩ একর ৯১ শতাংশ  জমির মালিকানা নিয়ে দীর্ঘদিন থেকে বিবাদ চলে আসছে। বিবাদকৃত জমিতে বর্তমান মৌসুমে শাহজামাল গং গম চাষ করে পরিচর্যা করে আসছিল।  এরই ধারাবাহিকতায় গত ২৫ ফেব্রুয়ারী রাতের অন্ধকারে প্রতিপক্ষ ময়েজ উদ্দিন গং তার লোকজন নিয়ে প্রায় ৫বিঘা জমির আধা-পাকা গম কেটে বাড়ীতে নিয়ে যায়।

এ ঘটনায় শাহজামাল বাদী হয়ে ভুরুঙ্গামারী থানায় একটি এজাহার দায়ের করে যার নং- ২৫, তারিখ-২৭-০২-২১। ভুরুঙ্গামারী থানা পুলিশ অভিযান চালিয়ে ছানোয়ার নামে এক ব্যক্তিকে আটক করে। এ ব্যাপারে বিবাদী পক্ষের আনার আলী  উক্ত জমি দাবী করে জানান, আমাদের জামিতে আমরা গম রোপন করে আমরাই কেটেছি।

ভুরুঙ্গামারী থানার ওসি (তদন্ত) জাহেদুল ইসলাম জানান, উক্ত ঘটনায় একটি মামলা হয়েছে। একজনকে আটক করে রোববার (২৮ ফেব্রুয়ারী) জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এবিএন/এ এস খোকন/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ