আজকের শিরোনাম :

অসহায় সাংবাদিকদের কল্যাণে কাজ করছে বর্তমান সরকার: ডিইউজে সভাপতি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫:১৮

অসহায় সাংবাদিকদের কল্যাণের জন্য কাজ করছে বর্তমান সরকার। এই লক্ষ্যে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা গঠন করেছেন সাংবাদিক কল্যাণ ট্রাস্ট। এই ট্রাস্ট অসুস্থ, অসচ্ছল ও দুর্ঘটনায় শিকার অসহায় সাংবাদিকদের আর্থিকভাবে সহায়তা প্রদান করছে। নিজ উদ্যোগে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট প্রতিষ্ঠা করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি কুদ্দুস আফ্রাদ।

গতকাল শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাতে কটিয়াদী প্রেসক্লাবে ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে কটিয়াদী প্রেসক্লাবের সাংবাদিকদের এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কটিয়াদী প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি রতন ঘোষের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু। তিনি বলেন, অপ-সাংবাদিকতা রুখতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে, মুক্তিযোদ্ধের চেতনাকে ধারণ করতে হবে। বস্তুনিষ্ঠ সংবাদ ও সত্য প্রকাশের লড়াইয়ে কটিয়াদী প্রেসক্লাবের সাংবাদিকদের পাশে থাকবে ঢাকা সাংবাদিক ইউনিয়ন। রাজাকারের বংশধরদের কটিয়াদী প্রেসক্লাবের সদস্যপদ দেওয়া হয়না জেনে, তিনি সাধুবাদ জানান ও আনন্দ প্রকাশ করেন।



কটিয়াদী সমাচার পত্রিকার সম্পাদক সাংবাদিক সারোয়ান হোসেন শাহীনের সঞ্চলনায় আরো বক্তব্য রাখেন, সাংবাদিক বেনী মাধব ঘোষ, ব্রজ গোপাল বণিক, সৈয়দ সিরাজুল সালেহীন রাহাত প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, বাচসাসের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল রহিম নিশান, দৈনিক বাংলা সময়ের নির্বাহী সম্পাদক হামিদ মোহাম্মদ জসিম, মাছরাঙা টিভির বার্তা সম্পাদক রাশেদ আহমেদ, সাংবাদিক নেতা শাহীন কাউছার, কটিয়াদী প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক প্রিয়লাল রায়, কটিয়াদী প্রেসক্লাবের সহ সভাপতি রুহুল আমীন রাজু, সাধারণ সম্পাদক মো: আমিনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কুদ্দুছ, সাংগঠনিক সম্পাদক আবু ইছা মঞ্জিল, সাংবাদিক দীপক কান্তি সাহা, তাপস চক্রবর্তী, শ্যামল কান্তি পোদ্দার,  ধ্রুব রঞ্জন দাস, ওবায়দুল্লা আকন্দ ভ’বন, বদরুল আলম নাঈম, বিদুৎ মিয়া, শাওন পারভেজ, আতাউল করিম তানিম. সৌরভ আহমেদ সোহাগ, মতিউর রহমান প্রমুখ।


এবিএন/ধ্রুব রঞ্জন দাস/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ