তেঁতুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহত ৬

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১০:৩৩

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় বাজারে বেলুনে গ্যাস ভরার সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৬ জন আহত হয়েছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার তেঁতুলিয়া চৌরাস্তা বাজারের বাসস্ট্যান্ড সংলগ্ন দক্ষিণ পাশে এক দোকানে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, তেঁতুলিয়া চৌরাস্তা বাজারে এক দোকান ঘর ভাড়া নিয়ে ঠাকুরগাঁও জেলার হরিপুর ও রাণীশংকৈল এলাকার ৬'জনের একটি দল বেলুনে গ্যাস ভরে বিভিন্ন বাজারে বিক্রি করত। শনিবার দুপুরে বেলুনে গ্যাস ভরার সময় সিলিন্ডারটি বিস্ফোরণের ঘটনাটি ঘটে। এ সময় চৌরাস্তা বাজারের আকাশ বাতাস বিকট শব্দে প্রকম্পিত হয়ে উঠে।

পরে আশপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীদের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এর মধ্যে গুরুতর আহতের উন্নত চিকিৎসার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালসহ রংপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে।


আহতদের মধ্যে ইউনুস আলীর ডান পায়ের উরু থেকে কেটে ঘটনাস্থলে পড়ে গেছে এবং শরীর আগুনে ঝলসে ও পুড়ে গেছে। এছাড়া সাব্বিরের ডান চোখ এবং হাফিজের বাম চোখ গুরুতর আঘাত প্রাপ্ত হয়েছে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু ও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া বেলুন গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৬ জন আহতের বিষয়টি নিশ্চিত করেন।

এবিএন/ডিজার হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ