তেঁতুলিয়ায় সিলিন্ডার বিস্ফোরণে আহত হওয়া একজনের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২১, ০৯:৫২

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় বেলুনে গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরণে গুরুত্বর আহত হওয়া পা হারানো ইউনুস আলী (৩০) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) দিনগত রাতে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন পঞ্চগড় জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলাউদ্দিন।

নিহত ইউনুস আলী গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার আব্দুল কাদেরের ছেলে।

ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলাউদ্দিন জানান, রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে বেলুন বিক্রেতা ইউনুসকে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে অচেতন অবস্থায় পেয়ে তার আল্ট্রাসনোগ্রাম টেষ্ট শেষে রাত সাড়ে ৮টার সময় তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসক জানিয়েছেন, রংপুরে নেয়ার আগেই ওই বেলুন বিক্রেতার মৃত্যু হয়েছে।

উল্লেখ্য, শনিবার দুপুর আড়াইটার সময় তেঁতুলিয়া চৌরাস্তা মোড়ে একটি ঘরে বেলুনে গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরণে ইউনুস আলী সহ ৬ জন গুরুতর আহত হয়। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিলে তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। এর আগে সিলিন্ডার বিস্ফোরণের কারণে ইউনুসের ডান পায়ের হাটুর নিচের অংশ বিছিন্ন হয়ে ঘটনাস্থলে পড়ে থাকে, এবং শরীর আগুনে ঝলসে যায়। এবং বাকীদেরও শরীরের বিভিন্ন অংশে ঝলসে ও পুড়ে গেছে।

এবিএন/ডিজার হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ