আজকের শিরোনাম :

দশমিনায় স্মার্ট কার্ড বিতরণের প্রস্তুতি সম্পন্ন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ আগস্ট ২০১৮, ১৬:৪৩

পটুয়াখালীর দশমিনা উপজেলার ৭টি ইউনিয়নের ৯৫ হাজার ৫১২জন ভোটারের মধ্যে ৯১হাজার ৩৫২জন ভোটার আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে স্মার্ট কার্ড পেলেও ৪হাজার ১৬০জন ভোটার তাদের স্মার্ট কার্ড পাচ্ছেন না।  আগামী ৮ সেপ্টম্বর থেকে ১৮ অক্টোম্বর পর্যন্ত একটানা ৪০দিন ভোটারদের হাতে স্মার্ট কার্ড তুলে দেওয়ার দিন ধার্য্য করে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে উপজেলা নির্বাচন অফিস।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলার ৭টি ইউনিয়নের মধ্যে প্রথমে দশমিনা সদর ইউনিয়নে আগামী ৮ সেপ্টম্বর তারিখ থেকে ১৩ সেপ্টম্বর তারিখ পর্যন্ত ২০হাজার ৬৮১জন ভোটারের মধ্য ১৬হাজার ৮৮৩জন, ১৫ সেপ্টম্বর চর বোরহান ইউনিয়নের ৩হাজার ৮০২ জনের মধ্য ৩হাজার ৪০৭জন, ১৭ সেপ্টম্বর থেকে ২০ সেপ্টম্বর তারিখ পর্যন্ত রনগোপালদী ইউনিয়নের ১৩ হাজার ভোটারের মধ্যে ১২হাজার ৭৭৬জন, ২৩ সেপ্টম্বর থেকে ২৬ সেপ্পম্বর পর্যন্ত আলীপুর ইউনিয়নের ১৪হাজার ৮২০জনের মধ্যে ১৪হাজার ২১০জন, ২৮ সেপ্টম্বর থেকে ২আক্টোম্বর পর্যন্ত বেতাগী সানকিপুর ইউনিয়নের ১৫হাজার ৩১০জনের মধ্যে ১৪হাজার ৬১৭জন, ৪অক্টোম্বর থেকে ৭অক্টোম্বর পর্যন্ত বহরমপুর ইউনিয়নের ১৩হাজার ৩জনের মধ্যে ১২হাজার ৩৩৪জন, ৯অক্টোম্বর থেকে ১৮অক্টোম্বর পর্যন্ত বাঁশবাড়িয়া ইউনিয়নের ১৪হাজার ৬৩৯জন ভোটারের মধ্যে ১৪হাজার ৬৩জন ভোটাররা স্মার্ট কার্ড পাবেন।  বাকি ভোটাররা বিভিন্ন সমস্যার কারনে এখন না পেলেও পরবর্তিতে তারাও পাবেন।

উপজেলা নির্বাচন অফিসার মোঃ গিয়াস উদ্দিন জানান, জাতীয় পরিচয় পত্রের স্মার্ট কার্ড বিতরনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেছি কার্ড আমাদের হাতে আসার পর। এ জন্য আমাদের চুড়ান্ত প্রস্তুতি সম্পন্ন করতে সক্ষম হয়েছি। এখন শুধু সময়ের ব্যাপার মাত্র।  উপজেলা প্রশাসন, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানগনরা সার্বিক সহায়তা করবেন।

এবিএন/সাইদুর রহমান সাইদ/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ