খুন করে বালতিতে ঢেকে রাখা ছোট বোনের লাশ দেখাল বড় বোন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২১, ২৩:৫৮

ধারালো বটি দিয়ে কুপিয়ে ছোট বোনকে হত্যার অভিযোগ উঠেছে কিশোরীর বিরুদ্ধে। আজ বৃহস্পতিবার বেলা একটার দিকে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে উপজেলার সদর ইউনিয়নের চর হোসেনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, ঈশ্বরগঞ্জ উপজেলার একটি এলাকায় এক ইজিবাইকচালক পরিবার নিয়ে বাস করেন। তাঁর চার মেয়ে ও এক ছেলে। বড় দুই মেয়ে ও এক ছেলে বাইরে থাকে। বাড়িতে থাকে দুই মেয়ে। তাদের একজনের বয়স ১২ ও অন্যজনের বয়স ৩ বছর।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার বেলা একটার দিকে ছোট মেয়েকে ঘুম পাড়িয়ে রেখে তাদের মা পাশের বাড়িতে যান। বাবা আগেই বাইরে চলে গিয়েছিলেন। বিকেল চারটার দিকে মা ও বাবা বাড়ি ফিরে দুই মেয়ের মধ্যে কাউকে দেখতে পাননি। তাঁরা সন্তানদের খোঁজাখুঁজি করতে থাকেন। 

একপর্যায়ে বড় মেয়েটিকে প্রতিবেশীর বাড়িতে পেয়ে তাকে ছোট বোনের কথা জিজ্ঞাসা করেন। এ সময় ওই মেয়ে বালতির মধ্যে কাপড় দিয়ে ঢেকে রাখা তাঁদের ছোট মেয়ের লাশ দেখিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে ও বড় মেয়েকে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল কাদের মিয়া বলেন, নিহত শিশুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য আগামীকাল শুক্রবার শিশুটির লাশ মর্গে পাঠানো হবে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ