উলিপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৪৭

কুড়িগ্রামের উলিপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র আলহাজ¦ মামুন সরকার মিঠু ও কাউন্সিলরবৃন্দের দায়িত্বভার গ্রহন এবং সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে পৌরসভার আয়োজনে পৌর হল রুমে দায়িত্ব হস্তান্তর ও আলোচনা সভার সভাপতিত্ব করেন, ভারপ্রাপ্ত পৌর সচিব মাহবুবুল আলম।

এতে প্রধান অতিথি হিেেসবে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম-৩ (উলিপুর) আসনের সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন।

বিশেষ অতিথি হিেেসবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ কবির উদ্দিন সরকার, উলিপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার, উলিপুর বণিক সমিতির সভাপতি সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, হাতিয়া ইউপি চেয়ারম্যান বিএম আবুল হোসেন বিএসসি, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ¦ আব্দুল মজিদ হাড়ি, নব-নির্বাচিত কাউন্সিলর আনিছুর রহমান, আসাদুজ্জামান রাজু প্রমূখ। এ সময় নব-নির্বাচিত কাউন্সিলরবৃন্দসহ, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে নব-নির্বাচিত মেয়রকে কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে লাল-গালিচা সম্বর্ধনা দেয়া হয়। দায়িত্বগ্রহনের পর সংক্ষিপ্ত বক্তব্যে মেয়র বলেন, আমি গরীবের হক  খেতে জন্য আসিনি। আমি জনগনের সেবা করতে এসেছি। উলিপুর পৌরসভার উন্নয়নে অধ্যাপক এম এ মতিন এমপি সহ সকলে মিলে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।


এবিএন/আব্দুল মালেক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ