আজকের শিরোনাম :

বদলগাছীতে স্কুল ছাত্রকে বলাৎকারের অভিযোগে আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৪৪

নওগাঁর বদলগাছীতে ৭ম শ্রেণির এক স্কুল পড়ুয়া ছাত্রকে বলাৎকার করার অভিযোগে থানায় মামলায় ১জনকে আটক করেছে পুলিশ।

জানা যায় উপজেলার কোলা ইউপির ভোলার পালসা গ্রামের আব্দুর রাজ্জাকের নাতি কলেজ পড়য়া– ছাত্র মিনহাজ রহমান (২৪) নানীর বাড়ী কোলা ইউপি ভোলারপালসা গ্রামে থেকে পড়াশুনা করে আসছে।

গতকাল (২৪ ফেব্রুয়ারি) বিকাল ৩ টায় একই গ্রামের মিঠুর ছেলে ৭ম শ্রেণির ছাত্র ছাগল নিয়ে বাড়ী থেকে একটু দুরে বাগানে গেলে মিনহাজ গান শোনার প্রলোভন দেখিয়ে স্কুল ছাত্র এলাহী রাবিকে কাছে টেনে নেই। এরপর স্কুল ছাত্রকে জোড়পূর্বক পাশের একটি ঝোপে নিয়ে গিয়ে বলাৎকারের চেষ্টা করে। এসময় মিনহাজ এর হাত থেকে পালানোর  জন্য চিৎকার করলে ঐ পথে হেটে যাওয়া নার্গিস বেগম নামে এক মহিলা ঘটনা দেখতে পেয়ে এগিয়ে আসলে মিনহাজ পালিয়ে যায়। পরে স্থানীয় প্রতিবেশীদের বিষয়টি বললে স্কুল ছাত্রকে উদ্ধার করে বাড়ীতে নিয়ে যায়।

স্থানীয় লোকজন থানায় খবর দিলে বদলগাছী পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে রাবির বাবা বাদি হয়ে  থানায় একটি মামলা দায়ের করে। বদলগাছী থানার ওসি তদন্ত রায়হান হোসেন বলেন এবিষয়ে নারী ও শিশু দমন নির্যাতন আইনে একটি মামলা দায়ের হয়েছে। মামলার সুত্র ধরে আসামী মিনহাজকে আটক করে জেল হাজুতে পাটানো হয়েছে। এবং স্কুল ছাত্র রাবিকে  মেডিকেল টেষ্টের জন্য নওগাঁ পাঠানো হয়েছে।


এবিএন/হাফিজার রহমান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ